বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

বাবরের ফিফটিতে রংপুরের বড় পুঁজি

ক্রীড়া প্রতিবেদক

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামা রংপুরের হয়ে ইনিংস উদ্বোধন করেন দুই বিদেশি ব্রেন্ডন কিং আর বাবর আজম। কিং শুরুটা করেছিলেন ভালোই। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি। ১৩ বলে ২০ করে তাসকিন আহমেদের শিকার হন তিনি।

রংপুর রাইডার্সের ৮ উইকেট পড়লো। কিন্তু ব্যাটিংয়ে নামলেন না চোখের সমস্যায় ভোগা সাকিব আল হাসান। তবে বাবর আজমের ফিফটিতে ভর করে ৮ উইকেটে ১৮৩ রানের বড় সংগ্রহই গড়েছে রংপুর রাইডার্স। অর্থাৎ জিততে হলে দুর্দান্ত ঢাকাকে করতে হবে ১৮৪।

রনি তালুকদারও ৭ বলে ১১ রানে থামেন। তার উইকেটটি নেন আরাফাত সানি। অধিনায়ক নুরুল হাসান সোহান সেট হয়েও ইনিংস করতে পারেননি। ১৩তম ওভারে এসে জোড়া শিকার করেন আরাফাত সানি। সোহান ফেরেন ২৪ বলে ২৬ করে, মোহাম্মদ নবি ১ রানেই আউট।

সেখান থেকে দলকে অনেকটা পথ টেনে নিয়ে যান বাবর আজম। এবারের বিপিএলে তিন ম্যাচে তুলে নেন নিজের দ্বিতীয় ফিফটি। অবশেষে বাবরকে বাউন্ডারিতে ক্যাচ বানান গুনাথিলাকা। ৪৬ বলে ৬২ রানের ইনিংসে ৫টি বাউন্ডারির সঙ্গে একটি ছক্কা হাঁকান পাকিস্তানের রানমেশিন।

ঢাকার বাঁহাতি স্পিনার আরাফাত সানি ৩২ রানে নেন ৩টি উইকেট।শেষদিকে আফগান আজমতউল্লাহ ওমরজাইয়ের ১৫ বলে ২ চার আর ৩ ছক্কায় ৩২ আর শামীম পাটোয়ারীর ৮ বলে একটি করে চার-ছক্কায় ১৭ রানে বড় পুঁজি গড়ে রংপুর।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com