বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে? সিসিটিভি ফুটেজ এবং ‘Hello CMP’ অ্যাপের “আমার গাড়ি নিরাপদ” সেবার সহায়তায় মুখে হাসি ‘সরকার নারীর গৃহস্থালি কাজের অর্থনৈতিক মূল্য নির্ধারণের বিষয় বিবেচনা করছে’- অর্থ প্রতিমন্ত্রী যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যাবধানে মোটরসাইকেল বিজয় হয়েছে কান চলচ্চিত্র উৎসবের পর্দা নেমেছে, যেসব সিনেমা পুরস্কার পেল নওগাঁর বদলগাছিতে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে চন্দনা রানী নামে এক নারীর মৃত্যু নওগাঁ ঘোষপাড়া কালী মন্দিরের কালীর প্রতিমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা আগামী বাজেটে মূল্য স্ফীতি রোধে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে- অর্থ প্রতিমন্ত্রী ধনবাড়ী সিঙ্গার প্লাস শো-রুম থেকে ফ্রিজ কিনে ১০০% ফ্রি ফ্রিজ বিজয়ী নুরজাহন বেগম

বাবরের ফিফটিতে রংপুরের বড় পুঁজি

ক্রীড়া প্রতিবেদক

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামা রংপুরের হয়ে ইনিংস উদ্বোধন করেন দুই বিদেশি ব্রেন্ডন কিং আর বাবর আজম। কিং শুরুটা করেছিলেন ভালোই। কিন্তু বেশিক্ষণ টিকতে পারেননি। ১৩ বলে ২০ করে তাসকিন আহমেদের শিকার হন তিনি।

রংপুর রাইডার্সের ৮ উইকেট পড়লো। কিন্তু ব্যাটিংয়ে নামলেন না চোখের সমস্যায় ভোগা সাকিব আল হাসান। তবে বাবর আজমের ফিফটিতে ভর করে ৮ উইকেটে ১৮৩ রানের বড় সংগ্রহই গড়েছে রংপুর রাইডার্স। অর্থাৎ জিততে হলে দুর্দান্ত ঢাকাকে করতে হবে ১৮৪।

রনি তালুকদারও ৭ বলে ১১ রানে থামেন। তার উইকেটটি নেন আরাফাত সানি। অধিনায়ক নুরুল হাসান সোহান সেট হয়েও ইনিংস করতে পারেননি। ১৩তম ওভারে এসে জোড়া শিকার করেন আরাফাত সানি। সোহান ফেরেন ২৪ বলে ২৬ করে, মোহাম্মদ নবি ১ রানেই আউট।

সেখান থেকে দলকে অনেকটা পথ টেনে নিয়ে যান বাবর আজম। এবারের বিপিএলে তিন ম্যাচে তুলে নেন নিজের দ্বিতীয় ফিফটি। অবশেষে বাবরকে বাউন্ডারিতে ক্যাচ বানান গুনাথিলাকা। ৪৬ বলে ৬২ রানের ইনিংসে ৫টি বাউন্ডারির সঙ্গে একটি ছক্কা হাঁকান পাকিস্তানের রানমেশিন।

ঢাকার বাঁহাতি স্পিনার আরাফাত সানি ৩২ রানে নেন ৩টি উইকেট।শেষদিকে আফগান আজমতউল্লাহ ওমরজাইয়ের ১৫ বলে ২ চার আর ৩ ছক্কায় ৩২ আর শামীম পাটোয়ারীর ৮ বলে একটি করে চার-ছক্কায় ১৭ রানে বড় পুঁজি গড়ে রংপুর।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com