শনিবার, ২৭ Jul ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

মেসির ১১ বছর আগের রেকর্ডে ভাগ বসালেন জার্মান তরুণ

ফুটবল মাঠে কতশত রেকর্ড আর কীর্তি গড়েছেন লিওনেল মেসি, তার সবকয়টি হয়তো মেসির পাড় ভক্তেরও জানা নেই। তেমনই একটি রেকর্ড মনে করালেন কাই হাভার্জ। মেসির ১১ বছর পুরোনো একটি রেকর্ডে ভাগ বসানোর মাধ্যমে।

গতকাল (১২ ফেব্রুয়ারি) শনিবার রাতে ক্লাব মহাদেশীয় শ্রেষ্ঠত্ব ক্লাব বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ব্রাজিলিয়ান ক্লাব পালমেইরাসকে ২-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ইংলিশ ক্লাব চেলসি। তাদের শিরোপা জেতানো গোল দুইটি করেছেন রোমেলু লুকাকু ও কাই হাভার্জ।

প্রায় নয় মাস আগে ইউরোপিয়ান শ্রেষ্ঠত্বের ক্লাব টুর্নামেন্ট উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালেও গোল করে চেলসিকে জিতিয়েছিলেন জার্মান তরুণ মিডফিল্ডার কাই হাভার্জ। এবার তার গোলেই নিশ্চিত হয়েছে চেলসির ক্লাব বিশ্বকাপ শিরোপা।

এতদিন ধরে চ্যাম্পিয়নস লিগের ও ক্লাব বিশ্বকাপ- উভয় টুর্নামেন্টের ফাইনালে গোল করা একমাত্র খেলোয়াড় ছিলেন লিওনেল মেসি। ২০১১ সালে বার্সেলোনার জার্সিতে এ দুই টুর্নামেন্টের ফাইনালেই গোল করেছিলেন আর্জেন্টাইন সুপারস্টার।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়েছিল বার্সেলোনা। গোল তিনটি করেছিলেন মেসি, পেদ্রো ও ডেভিড ভিয়া। এরপর ক্লাব বিশ্বকাপের ফাইনালে সান্তোসকে ৪-০ গোলে উড়িয়ে দেয় বার্সা। সেই ম্যাচে মেসি করেন জোড়া গোল।এবার প্রায় এক যুগ পর মেসির সঙ্গী হলেন জার্মানির ২২ বছর বয়সী অ্যাটাকিং মিডফিল্ডার।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com