বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

দুই শিক্ষার্থী নিহত, এখনও গ্রেফতার হয়নি পিকআপের চালক

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফেলাগাজী দিঘী এলাকায় পিকআপ উল্টে দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় গাড়ির চালককে এখনও গ্রেফতার করা হয়নি। তবে চালককে চিহ্নিত করা হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে ফটিকছড়ি থানার পুলিশ।

জানা যায়, গত বুধবার দুপুরে ফটিকছড়িতে পুলিশের ধাওয়া খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ির (পিকআপ) চাপায় হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ও ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী মিশু আকতার (১৬) ও নিশা মনি (১৮) মারা যান। নিহত মিশু আকতার দক্ষিণ পাইন্দং মোল্লার বাড়ির আবুল বশরের কন্যা এবং নিশা মনি একই এলাকার মোহাম্মদ লোকমানের কন্যা।

এ ঘটনায় গত বৃহস্পতিবার সকালে নিহত মিশু আক্তারের চাচা মোহাম্মদ আইয়ুব বাদি হয়ে ফটিকছড়ি থানায় মামলাটি দায়ের করেন। মামলায় পিকআপ চালককে প্রধান আসামি করা হয়। তাছাড়া এ ঘটনায় হাইওয়ে থানার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জীবন চাকমাকে সাময়িক বরখাস্ত এবং সার্জেন্ট আল আমিনকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, ‘এ ঘটনায় পিকআপের চালককে প্রধান আসামি করে থানায় মামলা করা হয়েছে। এরই মধ্যে আমরা পিকআপের চালককে চিহ্নিত করেছি। তাকে গ্রেফতার করতে অভিযান পরিচালনা করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com