রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

উইন্ডিজের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতল ভারত

সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে স্বাগতিক ভারত।

গতকাল (৯ ফেব্রুয়ারি) বুধবার আহমেদাবাদে টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় ওয়েস্ট ইন্ডিজ। ভারত ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ২৩৭ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১০ উইকেট হারিয়ে ১৯৩ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ৪৪ রানে জিতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে স্বাগতিকরা।

টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪৩ রানেই ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় ভারত। তবে চতুর্থ উইকেটে লোকেশ রাহুলকে সঙ্গে নিয়ে ৯০ রানের জুটি গড়েন সুরাইয়া কুমার যাদব। ৪৯ রানে ফেরেন রাহুল। ৮৩ বলে ৫টি চারের সাহায্যে ৬৪ রান করেন সুরাইয়া।

এরপর ওয়াশিংটন সুন্দরের ২৪ আর দিপক হুদার ২৯ রানে ভর করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৩৭ রান করে ভারত।টার্গেট তাড়া করতে নেমে ইনিংসের শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় উইন্ডিজ।

সময়ের ব্যবধানে উইকেট পতনের কারণে ৪৬ ওভারে ১৯৩ রানেই অলআউট হয় ক্যারিবীয়রা। সফরকারীদের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন সামারা ব্রুকস। ৩৪ রান করেন আকিল হোসেন।

মূলত ভারতের প্রসিধ কৃষ্ণ ঝড়ে ভেঙে যায় ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইন আপ। ১২ রান খরচ করে ৪ উইকেট নেন প্রসিধ। শার্দুল ঠাকুর নিয়েছেন ২ উইকেট। সিরাজ, চাহাল, সুন্দর, হুডারা ১টি করে উইকেট নিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com