রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

উইন্ডিজের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতল ভারত

সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে স্বাগতিক ভারত।

গতকাল (৯ ফেব্রুয়ারি) বুধবার আহমেদাবাদে টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় ওয়েস্ট ইন্ডিজ। ভারত ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ২৩৭ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ১০ উইকেট হারিয়ে ১৯৩ রান করে ওয়েস্ট ইন্ডিজ। ৪৪ রানে জিতে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে স্বাগতিকরা।

টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নেমে ৪৩ রানেই ৩ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় ভারত। তবে চতুর্থ উইকেটে লোকেশ রাহুলকে সঙ্গে নিয়ে ৯০ রানের জুটি গড়েন সুরাইয়া কুমার যাদব। ৪৯ রানে ফেরেন রাহুল। ৮৩ বলে ৫টি চারের সাহায্যে ৬৪ রান করেন সুরাইয়া।

এরপর ওয়াশিংটন সুন্দরের ২৪ আর দিপক হুদার ২৯ রানে ভর করে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৩৭ রান করে ভারত।টার্গেট তাড়া করতে নেমে ইনিংসের শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ম্যাচ থেকে কার্যত ছিটকে যায় উইন্ডিজ।

সময়ের ব্যবধানে উইকেট পতনের কারণে ৪৬ ওভারে ১৯৩ রানেই অলআউট হয় ক্যারিবীয়রা। সফরকারীদের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন সামারা ব্রুকস। ৩৪ রান করেন আকিল হোসেন।

মূলত ভারতের প্রসিধ কৃষ্ণ ঝড়ে ভেঙে যায় ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইন আপ। ১২ রান খরচ করে ৪ উইকেট নেন প্রসিধ। শার্দুল ঠাকুর নিয়েছেন ২ উইকেট। সিরাজ, চাহাল, সুন্দর, হুডারা ১টি করে উইকেট নিয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com