রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

সহজ জয়ে সেমিতে এক পা দিয়ে রাখলো লিভারপুল

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে এক পা দিয়েই রাখলো ইংলিশ ক্লাব লিভারপুল। মঙ্গলবার রাতে বেনফিকার বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের ম্যাচে ৩-১ গোলের সহজ জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। আগামী বুধবার দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই দল।

দলকে সহজ জয়ে এনে দেওয়া ম্যাচে লিভারপুলের হয়ে গোল তিনটি করেছেন ইব্রাহিমা কোনাতে, সাদিও মানে এবং লুইস দিয়াজ। স্বাগতিকদের পক্ষে একটি গোল শোধ করেছেন ডারউইন নুনেজ।

বেনফিকার মাঠে খেলতে গিয়ে পূর্ণ আধিপত্যই বিস্তার করেছে লিভারপুল। পুরো ম্যাচে ৬৬ শতাংশ সময় বলের নিয়ন্ত্রণ রেখে গোলের জন্য অন্তত ১৭টি শট করেছে অলরেডরা। যার মধ্যে ৮টিই ছিল লক্ষ্য বরাবর, গোলের দেখা মিলেছে তিনটিতে।

প্রথম গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি তাদের। ম্যাচের ১৭ মিনিটের মাথায় অ্যান্ড্রু রবার্টসনের কর্নারে হেড করে দলকে এগিয়ে দেন ফরাসি ডিফেন্ডার কোনাতে। চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের হয়ে এটিই তার প্রথম গোল।

ম্যাচের প্রথমার্ধে আরও একটি গোল পায় লিভারপুল। এবার স্কোরশিটে নাম তোলেন সাদিও মানে। ম্যাচের ৩৪ মিনিটের সময় ট্রেন্ট অ্যালেকজ্যান্ডার-আর্নল্ডের কাছ থেকে পাওয়া বল মানের উদ্দেশ্যে বাড়িয়ে দেন লুইস দিয়াজ। বাকি কাজ সহজেই সারেন সাদিও মানে।

দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৪৯ মিনিটের মাথায় ব্যবধান কমান বেনফিকার ডারউইন নুনেজ। এর ১১ মিনিট পর ফের গোল পেতে পারতো বেনফিকা। তবে ব্রাজিলিয়ান এভারটনের শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন লিভারপুলের ব্রাজিলিয়ান গোলরক্ষক অ্যালিসন বেকার।

নির্ধারিত সময় তিন মিনিট বাকি থাকতে লিভারপুলের শেষ গোলটি করেন লুইস দিয়াজ। নাবি কেইটার থ্রু বল ধরে গোলরক্ষককে ফাঁকি দিয়ে বাম পায়ের নিখুঁত শটে লিভারপুলের জয় নিশ্চিত করেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com