রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার বন্যার্তদের সহায়তায় ৩ কোটি ৯৫ লাখ টাকা দিলো বিভিন্ন প্রতিষ্ঠান বন্যার্তদের জন্য ১৫ লক্ষ টাকার অনুদান ও ত্রান সামগ্রী হস্তান্তর করল সেনা পরিবার কল্যাণ সমিতি, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাব যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা ৫ দফা দাবিতে শিক্ষানবিশ আইনজীবীরা মুন্সীগঞ্জে টংঙ্গীবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় এক যুবকের মূত্যু নওগাঁর রক্ত বেচাকেনা চক্রের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২ সাংবাদিক হামলার শিকার

লক্ষ্মীপুরের ৩৭ টি এতিম শিক্ষার্থী মাঝে বিনামূল্যে পেল স্কুলপোশাক

লক্ষ্মীপুরে পিতৃ ও মাতৃহীন ৩৭ শিক্ষার্থীকে বিনামূল্যে স্কুলপোশাক দেওয়া হয়েছে। আজ (১৯ মার্চ) শনিবার দুপুরে লক্ষ্মীপুর পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পোষাক বিতরণ করা হয়। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট জসিম উদ্দিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু।বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তালেব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর প্রমুখ।বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার হার বৃদ্ধিতে কাজ করছেন। সারাদেশে বিনামূল্যে বই ও উপবৃত্তি দিয়ে গরীব-অসহায় শিক্ষার্থীদেরকে পড়ালেখার সুযোগ করে দিয়েছেন। আজকের শিক্ষার্থীরা আগামিতে সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরের গুরুত্বপূর্ণ স্থানে অধিষ্ঠিত হয়ে দেশের উন্নয়নে কাজ করবে। শিক্ষার হার বাড়লে রাষ্ট্রে উন্নয়ন হবে। এজন্য সরকার শিক্ষা ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

১৫

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com