সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে যুবদল নেতা বহিষ্কার চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানা এলাকায় স্পোর্টস জোনের টার্ফ উদ্বোধনকালে সংঘটিত সংঘর্ষ চট্টগ্রামের ফৌজদারহাট এলাকা হতে ২৪ কেজি গাঁজা উদ্ধার চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার গার্মেন্টস কর্মী ধর্ষণ ৫নং চরজুবিলী ইউনিয়ন যুবদলের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁর নিয়ামতপুর বালাহৈর গ্রামের বিকলঙ্গ সুলতানা ইয়াসমিন ভিক্ষা করে সংসার চালায় রূপগঞ্জের কাঞ্চন সেতুর টোল আদায় বন্ধের দাবীতে ছাত্র-জনতার বিক্ষোভ  সড়ক অবরোধ চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত 

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার গার্মেন্টস কর্মী ধর্ষণ

প্রেস রিলিজ :

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার একমাত্র এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রেজাউল করিম’কে বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন রৌফবাদ এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।

ভুক্তভোগী ভিকটিম (২৬) পেশায় একজন গার্মেন্টস কর্মী এবং চট্টগ্রামের বন্দর থানাধীন ২ নং মাইলের মাথা এলাকায় বসবাস করে আসছে। চট্টগ্রাম মহানগরীর সিইপিজেড এর ইউনিবুক-৩ গার্মেন্টসে চাকুরির সুবাদে মোঃ রেজাউল করিম এর সাথে ভিকটিমের পরিচয় হয় এবং পরিচয়ের একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রেজাউল করিম ভিকটিমকে বিবাহের প্রলোভন দেখিয়ে একাধিকবার ভিকটিমের বাসস্থানে এসে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরবর্তীতে ভিকটিম মোঃ রেজাউল করিমকে বিবাহের জন্য চাপ প্রয়োগ করলে সে বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতে থাকে। পরবর্তীতে গত ০৩ জুলাই ২০২৪ইং তারিখে মোঃ রেজাউল করিম ভিকটিমের বাসায় গিয়ে জোরপূর্বক তাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং উক্ত ধর্ষণের ঘটনা কাউকে বললে ভিকটিম এবং তার পরিবারের বড় ধরনের ক্ষতি করবে মর্মে তাকে হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।

উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যার মামলা নং-০১, তারিখ- ০১ সেপ্টেম্বর ২০২৪ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধিত ২০০৩) এর ৯(১)।

র‌্যাব-৭, চট্টগ্রাম সূত্রে বর্ণিত মামলার এজাহারনামীয় একমাত্র পলাতক আসামিকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি এবং ছায়া তদন্ত অব্যাহত রাখে। নজরদারির এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, বর্ণিত ধর্ষণ মামলার পলাতক আসামি মোঃ রেজাউল করিম চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন রৌফবাদ এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক গত ২২ সেপ্টেম্বর ২০২৪ ইং তারিখে আনুমানিক ২২৩০ ঘটিকার সময় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ রেজাউল করিম (৩০), পিতা- মৃত সিরাজ আলী, সাং- দইখাওয়া, থানা- হাতিবান্দা, জেলা- লালমনিরহাট, বর্তমানে- চান্দারপাড়া কবরস্থান এলাকা, থানা- বন্দর, জেলা- চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত ধর্ষণের ঘটনা সত্য বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে তাকে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com