রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

দুই শিক্ষার্থী নিহত, এখনও গ্রেফতার হয়নি পিকআপের চালক

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফেলাগাজী দিঘী এলাকায় পিকআপ উল্টে দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় গাড়ির চালককে এখনও গ্রেফতার করা হয়নি। তবে চালককে চিহ্নিত করা হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে ফটিকছড়ি থানার পুলিশ।

জানা যায়, গত বুধবার দুপুরে ফটিকছড়িতে পুলিশের ধাওয়া খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চাঁদের গাড়ির (পিকআপ) চাপায় হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী ও ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী মিশু আকতার (১৬) ও নিশা মনি (১৮) মারা যান। নিহত মিশু আকতার দক্ষিণ পাইন্দং মোল্লার বাড়ির আবুল বশরের কন্যা এবং নিশা মনি একই এলাকার মোহাম্মদ লোকমানের কন্যা।

এ ঘটনায় গত বৃহস্পতিবার সকালে নিহত মিশু আক্তারের চাচা মোহাম্মদ আইয়ুব বাদি হয়ে ফটিকছড়ি থানায় মামলাটি দায়ের করেন। মামলায় পিকআপ চালককে প্রধান আসামি করা হয়। তাছাড়া এ ঘটনায় হাইওয়ে থানার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জীবন চাকমাকে সাময়িক বরখাস্ত এবং সার্জেন্ট আল আমিনকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, ‘এ ঘটনায় পিকআপের চালককে প্রধান আসামি করে থানায় মামলা করা হয়েছে। এরই মধ্যে আমরা পিকআপের চালককে চিহ্নিত করেছি। তাকে গ্রেফতার করতে অভিযান পরিচালনা করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com