রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

কক্সবাজার টেকনাফে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফে নাফনদীর তীর বেড়িবাঁধ সংলগ্ন এলাকায় একটি প্লাস্টিক ব্যাগের ভেতর থেকে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বা বিজিবি।

গতকাল (৮ জানুয়ারি) শনিবার রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের ওই এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।এসব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান হ্নীলা বিওপির দায়িত্বপূর্ণ বিআরএম-১৩ হতে ১কিঃমিঃ উত্তর-পশ্চিম দিকে ওয়াব্রাং এলাকার পাশ্ববর্তী নাফনদী দিয়ে পাচার হবে।

এমন তথ্যে হ্নীলা বিওপির একটি বিশেষ টহলদল উক্ত এলাকায় বেড়িবাঁধে কৌশলে অবস্থান নেয়। রাত পৌনে ৮টার দিকে সন্দেহভাজন দুইজনকে নাফনদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে বেড়িবাঁধ সংলগ্ন ধানক্ষেতের মধ্য দিয়ে আসতে দেখে টহলদল চ্যালেঞ্জ করে।

দুস্কৃতিকারীরা দূর থেকে বিজিবি টহলদলের উপস্থিতি অনুধাবন করা মাত্রই রাতের অন্ধকার ও ঘন কুয়াশার সুযোগ নিয়ে দ্রুত পাশ্ববর্তী গ্রামে পালিয়ে যায়।

পরে উক্ত স্থানের ধানক্ষেতের ভেতর পাচারকারী ফেলে যাওয়া একটি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করে তল্লাশি চালিয়ে ৩ কোটি ৬০ লাখ টাকার মূল্য মানের ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মালিকবিহীন ইয়াবাগুলো পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে স্টোরে জমা রাখা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com