শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

নোয়াখালীতে ভালোবাসার নামে প্রতারণা, যুবককে হত্যার চেষ্টা

নোয়াখালীর সোনাইমুড়ীতে শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলার নবনির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে ঘটনা সূত্র ঘটে মোঃ সুমন (২২) নামের এক যুবককে প্রেমের ফাঁদে ফেলে মোবাইল ফোনে ডেকে নিয়ে কিশোর গ্যাং এর সন্ত্রাসীদের দ্বারায় হত্যার চেষ্টা করা হয়েছে।
মামলা ও ভুক্তভোগীসূত্রে জানা যায়, বিগত ১ মাস পূর্বে পার্শ্ববর্তী জেলা লক্ষ্মীপুর এর রামগঞ্জ পৌরসভার খোনার বাড়ীর আমির হোসেনের মেয়ে আকলিমা আক্তার রুমির (২৩) মোবাইলে পরিচয় হয় বেগমগঞ্জ থানাধীন নরোত্তমপুর গ্রামের নুরুল ইসলাম মিয়ার ছেলে মোঃ সুমন (২২) এর সাথে। পরিচয়ের সূত্র ধরে তাদের দুজনের একাধিক বার মোবাইলে কথা হয়। শুক্রবার বিকেলে রুমি সুমনকে প্রেমের প্রস্তাব দিয়ে সোনাইমুড়ী মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে আসতে বলে। সুমন সরলমনে বিকেল ৫টার দিকে তার বন্ধু চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার শাহ জাহানের ছেলে মোঃ ইয়াছিনকে সঙ্গে নিয়ে ঐ স্থানে যায়। সেখানে দেখে বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউপির নরোত্তমপুর গ্রামের চিহ্নিত কিশোর গ্যাং এর সদস্য সেলিম মিয়ার ছেলে শান্ত (২০), একই গ্রামের এসহাক মিয়ার ছেলে রায়হান (২০), মাহবুবুর রহমানের ছেলে মেহেদী হাসান (২০) ও প্রেমিকা আকলিমা আক্তার রুমি ও অজ্ঞাতনামা আরও ৩/৪ জন।
সন্ত্রাসীরা পূর্বপরিকল্পনা অনুযায়ী পরস্পর যোগসাজশে ঘটনাস্থলে পৌছার সাথে সাথেই সুমনকে আটক করে কিল-ঘুষি-লাথি মারতে থাকে। এ সময় সুমন মাটিতে লুটিয়ে পড়লে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দুই পায়ে মারাত্বক জখম করে। এক পর্যায়ে একটি ধারালো ছোরা দিয়ে সুমনকে জবাই করতে চাইলে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে কিশোর গ্যাং এর ৩ সন্ত্রাসী ও প্রতারক প্রেমিকা রুমিকে আটক করে। এ সময় বাকী আরও ৩/৪ সন্ত্রাসী পালিয়ে যায় বলে স্থানীয় লোকজন জানায়। খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থল থেকে শান্ত, রায়হান, মেহেদী ও প্রতারক প্রেমিকা আকলিমা আক্তার রুমিকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ এ সময় রক্তাক্ত অবস্থায় সুমনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করে ।
এ ঘটনায় ভিকটিমের বড় ভাই নুর হোসেন বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। মামলা নং- ০৮, তারিখঃ ০৪/০৬/২০২২ইং, ধারা – ১৪৩/৩৪১/৩২৫/৩২৩/৩৭৯/৫০৬/৩৪ দঃবিঃ।
সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ ঘটনার সত্য্যতা নিশ্চিত করে জানান, আটককৃতরা কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। এদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে বলে আমরা জানতে পেরেছি। এ ঘটনায় সোনাইমুড়ী থানায় মামলা হয়েছে। ধৃত আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানিয়েছেন বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com