শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

মতলব উত্তর নবাগত ইউএনও’র যোগদান  বিদায়ী ইউএনও’র পদোন্নতি জনিত বিদায়

Exif_JPEG_420

মতলব উত্তর উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন আশরাফুল হাসন। ।এর আগে তিনি চট্টগ্রাম জেলা ভূমি কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার (ভূমি অধিগ্রহণ ও ট্রেজারী শাখায়) কর্মরত ছিলেন। তিনি  ৩৪ তম বিসিএস।আজ (৩১ মে) মঙ্গলবার দুপুরে  তিনি যোগদান করবেন। অপরদিকে গাজী শরীফুল হাসান শরীয়তপুরে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন।
মঙ্গলবার দুপুরে মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে  নবাগত ইউএনও আশরাফুল হাসনকে ফুল দিয়ে বরন করে নেন সদ্য বিদায়ী ইউএনও গাজী শরীফুল হাসান। এর আগে মতলব উত্তর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীরা নবাগত ইউএনও ফুল দিয়ে বরন করে নেন। পরে পরিচিত পর্ব শেষে বিদয়াী ইউএনও নবাগত ইউএনওকে দায়িত্ব বুঝিয়ে দেন।
এসময় বিদায়ী ইউএনও গাজী শরীফুল হাসান বলেন,  মতলব উত্তর উপজেলার মানুষ অত্যান্ত ভদ্র। তারা সামাজিক, ধার্মিক ও অতিথি আপ্যায়নমন। দীর্ঘদিন এখানে থেকে আমার অনেক অভিজ্ঞতা হয়েছ। যেকোন কাজে সকলের সহযোগিতা পেয়েছি। এখানে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। মতলবকে কখনও ভূলা যাবেনা। সব সময় মতলব উত্তরবাসীর মঙ্গল কামনা করি।
নবগত ইউএনও আশরাফুল হাসন বলেন, মতলব উত্তর  থেকে মাদক, সন্ত্রাস,  বাল্য বিবাহরোধেসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড নির্মুল করতে কাজ করবো। এছাড়া সরকারের উন্নয়ন মুলক কাজ ও শিক্ষা নিয়ে কাজ করতে চাই।  উপজেলায় কর্মরত অফিসারবৃন্দ, সাংবাদিক, রাজনৈতিক ব্যাক্তি ও শিক্ষকসহ সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই।
তিনি বলেন, আমি শুনেছি মতলব উত্তরের মানুষ অনেক শান্তি প্রিয়। শান্তি প্রিয় অবস্থাটা যাতে বজায় থাকে সেদিকে খেয়াল রাখা হবে। আমি  সরকারের বিভিন্ন শাখায় সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে আসছি। আশাবাদী মতলব উত্তরের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে ও তাদের সহযোগিতা নিয়ে একটি সুন্দর উপজেলা হিসেবে গঠনে করার চেষ্টা করবো।
এসময় উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ছেংগারচর পৌরসভার প্রশাসক হেদায়েত উল্লাহ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেবসহ অন্যান্য কর্মকর্তা -কর্মচারী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com