রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

জাফলংয়ে পর্যটকদের উপর হামলার ঘটনায় মুল হোতাসহ আটক-৫

জাফলংয়ে পর্যটকদের উপর হামলার ঘটনায় জড়িত দুই জনসহ ৫জনকে আটক করেছে পুলিশ।
ভিডিও ফেটেজ দেখে ঘটনার সাথে জড়িত উপজেলার পন্নগ্রামের মৃত রাখাল চন্দ্র দাসের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস (২১) ও একই উপজেলার ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সেলিম আহমেদ (২০)সহ ৫জনকে আটক করা হয়। বৃহস্পতিবার এক দল পর্যটকের ছবি তোলে টাকা বেশি দাবি করে পর্যটকদের জি¤œ করে রাখে। এক পর্যায়ে পর্যটকদের উপর হামলা করে একদল সেচ্ছা সেবক নামধারী।
স্থানীয়রা জানান, প্রতিবার ঈদসহ নানান উৎসবের দিন আসলেই টিকিট বিক্রি ও ছবি তোলার নামে পর্যটকদের জি¤িœ করে চাঁদাবাজি করে আসছিল কতিপয় সেচ্ছাসেবী নামধারীরা । একটি ছবি তুলার কথা বল্লে অনেকগুলো ছবি তোলে পর্যটকদের জিম্মি করে এক হাজার থেকে ১৫শ’ দুই হাজার টাকা পর্যন্ত দাবি করে বসে। এরক এক ঘটনায় পর্যটকদের সাথে তর্ক-বিতর্কের এক পর্যায়ে পর্যটকদের ওপর অতর্কিত হামলা চালায়। লাঠি দিয়ে পর্যটকদের বেধড়হক পেটায়। হামলাকারীরা নারী পর্যটকদের মারধরসহ লাঞ্চিত করে।
গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, ভিডিও ফুটেজ দেখে পর্যটকদের ওপর হামলার ঘটনার মূল হোতা দুইজনসহ মোট ৫জনকে আটক করা হয়েছে। এঘটনার সাথে জড়িত বাকীদের শনাক্ত করা হয়েছে। তাদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com