সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৪:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বেনাপোল থেকে চুরি হওয়া কাভার্ডভ্যান যশোরে উদ্ধার, আটক ৩ ঝিকরগাছায় পুলিশের সাথে বাটপারী করতে গিয়ে ধরা : মুচলেকায় মুক্তি ঝালকাঠির দুটি আসনে সাতজনের মনোনয়নপত্র বাতিল, আমু ও শাহজাহান ওমরসহ ৮ জনের মনোনয়ন বৈধ লোহাগাড়ায় দুই চোর আটক, গরু ও গাড়ি জব্দ ট্রেনে আসার টিকিট থাকলেই হোটেলে ৭০ শতাংশ ছাড় স্বতন্ত্র প্রার্থী এম মোতালেবের সমর্থকদের হুমকি-ধমকি দেওয়ার দুই থানায় নদভীর বিরুদ্ধে মোতালেবের জিডি লেখাপড়া করে যে গাড়ি-ঘোড়ায় ছড়ে সে আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ শিল্পপতি মোঃ ফোরকান উল্যাহ চৌধুরী এবার এমপি আবু রেজা নদভীকে তলব অভিযোগ আচরণবিধি লঙ্ঘন ঝালকাঠির রাজাপুরে ২০ কেজি গাঁজা সহ আটক যুব প্রাইভেটকার জব্দ চট্টগ্রামে নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বহু হেভিওয়েট

নরসিংদীতে আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লার ব্যক্তিগত তহবিল থেকে কয়েক হাজার হত দরিদ্র মানুষের মাঝে নগদ অর্থ প্রদান

নরসিংদীর শিবপুরের ঐতিহ্যবাহী বাজনাব আবুল ফয়েজ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও জেলা যুবলীগের সহসভাপতি বিশিষ্ট শিল্পপতি দানবীর আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ প্রদান কার্যক্রম অব্যহত রেখেছেন।

কয়েক হাজার হত দরিদ্র মানুষের হাসি ফুটানোর জন্য বিগত দিনের ন্যায় এবারও সুবিধা বি ত মানুষের পাশে দাড়িয়ে নগদ অর্থ প্রদানের কার্যক্রম অব্যহত রেখেছেন। গতকাল নরসিংদীর শিবপুরের ঐতিহ্যবাহী বাজনাব আবুল ফয়েজ উচ্চ বিদ্যালয় মাঠে নরসিংদী জেলা যুবলীগের সহসভাপতি, ঐতিহ্যবাহী বাজনাব আবুল ফয়েজ উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট শিল্পপতি দানবীর আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা।

এ সময় উপস্থিত শিবপুর উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব মাহবুব আলম মোল্লা (তাজুল),নরসিংদী জেলা যুবলীগের নেতা নুর মোহাম্মদ, জেলা যুবলীগ নেতা তরুন শিল্পপতি বিশিষ্ট সমাজ সেবক নুরে আলম নাসির উদ্দিন সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নগদ অর্থ প্রদান কালে বিশিষ্ট শিল্পপতি দানবীর আলহাজ্ব সামসুল ইসলাম মোল্লা বলেন, আল্লাহর রহমতে নরসিংদী শিবপুরের মোল্লা পরিবার সব সময় দেশের মানুষের পাশে থেকে স্কুল, কলেজ,মসজিদ,মাদ্রাসা,মন্দির সহ সমাজের উন্নয়ন মুলক সমাজসেবা কাজের জন্য সাধারন মানুষের ভালবাসা এ পরিবার কোন দিন ভুলবে না ।

সাধারন মানুষের ভালবাসা থেকে এ পরিবারকে দূরে সড়ে রাখতে অনেক ষড়যন্ত্র করা হয়ে থাকে। আল্লাহর রহমতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সাধারন মানুষের পাশে আছি থাকব। মানুষের ভালবাসা ধরে রাখার জন্য আল্লাহর রহমতে আগামী দিনে ক্ষুদামুক্ত জাতি গঠনের জন্য সমাজ সেবা মুলক সকল কার্যক্রম অব্যহত রাখতে পারি সকলের ভালবাসা ও দোয়া প্রার্থনা করছি।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শিবাদে শিবপুর সহ দেশবাসীর জন্য উন্নয়ন মুলক সমাজসেবা কাজের সুনাম ধরে রাখতে আল্লাহর রহমতে সব ধরনের প্রচেষ্টা চালিয়ে যাব।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com