শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

পবিত্র রমজানে দ্রব্যমূল্য সহনশীল রাখার জন্য নড়াইলে ভ্রাম্যমান আদালতের অভিযান

পবিত্র রমজানে দ্রব্যমূল্য সহনশীল রাখার জন্য নড়াইলে বাজারে জাতীয় ভোক্তা সংরক্ষন অধিকার অধিদপ্তর ও জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত এর অভিযান পরিচালিত হয়েছে।

আজ (২৫ এপ্রিল)  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: জাহিদ হাসান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর,নড়াইলের সহকারি পরিচালক প্রনব কুমার প্রয়ামানিক এর নেতৃত্বে  এর অভিযান পরিচালিত হয়। এ সময় সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এ সময় রুপগঞ্জ বাজারে ২ জন কসমেটিক ব্যবসায়িকে মেয়াদ উত্তীর্ন ও পন্যের গায়ে মূল্য না থাকা কসমেটিক বিক্রি ও ১ জন তরমুজ ব্যবসায়িকে  ওজনে তরমুজ বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে  ৩ জন ব্যবসায়িকে ২ হাজার টাকা এবং ১ জন মোটর সাইকেল চালককে হেলমেট না থাকার অপরাধে মোটরযান নিয়ন্ত্রন আইনে ৩ হাজার টাকা  জরিমানা প্রদান করা হয়। এ ব্যাপারে ৪ টি মামলা দায়ের করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com