শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

টানা ষষ্ঠ জয়ে উড়ছে ইমরুলের শেখ জামাল

ঢাকা প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে বেশ ভালোভাবেই ছুটছে ইমরুল কায়েসের নেতৃত্বাধীন শেখ জামাল ধানমন্ডি ক্লাব। সোমবার গাজী গ্রুপ ক্রিকেটার্সকে হারিয়ে টানা ষষ্ঠ জয়ে শিরোপা জয়ের সম্ভাবনা আরও উজ্জ্বল করেছে ধানমন্ডির ক্লাবটি।

বিকেএসপির তিন নম্বর মাঠে আগে ব্যাট করা শেখ জামালের সংগ্রহ ছিল ৫ উইকেটে ২৭১ রান। জবাবে ৪৩.৫ ওভারে অলআউট হওয়ার আগে ১৯৯ রান করতে পেরেছে গাজী গ্রুপ। অলরাউন্ড নৈপুণ্যে দলকে ৭২ রানের জয় এনে দিয়েছেন ভারতীয় তারকা পারভেজ রাসুল।

এ জয়ের ফলে ১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়নশিপের আরও কাছাকাছি চলে গেলো শেখ জামাল। সুপার লিগে বাকি থাকা চার ম্যাচের মধ্যে আর তিনটি জিতলেই কোনো সমীকরণ ছাড়াই চ্যাম্পিয়ন হয়ে যাবে তারা। এছাড়া অন্যরা হারলে দুই ম্যাচ জিতেও চ্যাম্পিয়ন হতে পারবে শেখ জামাল।

ইমরুলদের করা ২৭১ রানের জবাবে খেলতে নেমে শুরু থেকেই ব্যাকফুটে ছিল গাজী গ্রুপ। রানের খাতা খোলার আগেই আউট হন প্রান্তিক নওরোজ নাবিল। আরেক ওপেনার মেহেদি মারুফ করেন ১৬ রান। অভিজ্ঞ ফরহাদ হোসেন আউট হন ৩৭ রান করে।

হতাশ করেন অধিনায়ক আকবর আলি (১৪) ও মিডলঅর্ডারের ভরসা আলআমিন জুনিয়র (৪)। বাকিদের ব্যর্থতার ভিড়ে ভারতীয় অলরাউন্ডার ধ্রুব শোরে খেলেন ৫৫ রানের ইনিংস। শেষ দিকে মিম মোসাদ্দেক ১৪, মারাজ মাহবুব ২১ ও হুসনা হাবিব ২৪ রান করলে পরাজয়ের ব্যবধান কমে।

শেখ জামালের পক্ষে বল হাতে ৩টি করে উইকেট নিয়েছেন পারভেজ রাসুল ও এবাদত হোসেন। এর আগে ব্যাট হাতেও ৭৩ রান করে ম্যাচসেরার পুরস্কার জিতেছেন রাসুল। এছাড়া মৃত্যুঞ্জয় চৌধুরীর শিকার দুই উইকেট।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ৭৮ রান যোগ করেন শেখ জামালের দুই ওপেনার সাইফ হাসান ও রবিউল ইসলাম রবি। আউট হওয়ার আগে সাইফ করেন ৫৩ বলে ২৫ রান। অন্যদিকে ফিফটি হাঁকিয়ে ৬৯ বলে ৫৮ রানে থামেন রবি।

পরে ইনিংসের ৩০তম ওভারে দলীয় ১২২ রানের মাথায় ৪০ বলে মাত্র ২৪ রান করে আউট হয়ে যান ইমরুল কায়েস। সেখান থেকে মাত্র ১৯.৪ ওভারে ১৪১ রানের জুটি গড়েন নুরুল হাসান সোহান ও পারভেজ রাসুল। দুজনই হাঁকান ফিফটি।

আসরের শুরু থেকেই অলরাউন্ড পারফরম্যান্স করা রাসুলের ব্যাট থেকে আসে ৭ চার ও ২ ছয়ের মারে ৬৪ বলে ৭৩ রান। সোহান করেন ঠিক ৭৩ রান। লিস্ট এ ক্যারিয়ারের ১৪তম ফিফটি করা এই ইনিংসে ৬ চারের সঙ্গে ১টি ছক্কা হাঁকান এ উইকেটরক্ষক ব্যাটার।

গাজী গ্রুপের পক্ষে বল হাতে ১০ ওভারে মাত্র ৩১ রান খরচায় ৩ উইকেট নিয়েছেন ভারতীয় অলরাউন্ডার ধ্রুব শোরে। এছাড়া মারাজ মাহবুব নিলয়ের শিকার বাকি ২ উইকেট।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com