রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

পুলিশের উদ্যোগে ঘর পেল ৭টি গৃহহীন পরিবার

মৌলভীবাজার পুলিশের উদ্যোগে  জেলার ৭টি থানার অফিসার ইনচার্জদের মাধ্যমে গ্রহহীন ৭টি পরিবারকে ৭টি ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। এছাড়াও জেলার ৭টি থানায় চালু হয়েছে নারী, শিশু, বয়স্ক ও  প্রতিবন্ধী ডেস্ক।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ পুলিশ দুটি মানবিক ও প্রশংসনীয় উদ্যোগ নিয়েছে।

বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) প্রত্যক্ষ তত্বাবধানে দেশের প্রতিটি থানায় নারী,শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক চালু এবং গৃহহীন অসহায় মানুষের জন্য টেকসই গৃহ নির্মাণ কার্যক্রম।

গতকাল ( ১০ এপ্রিল)  সকাল ১১ টায় আইজিপির উপস্থিতিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে একযোগে ভার্চুয়ালী এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

সারাদেশের মতো মৌলভীবাজার জেলাতেও জেলার পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া নেতৃত্বে জেলার ৭টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক চালু হয়েছে এবং ৭ থানার অফিসার ইনচার্জগণের মাধ্যমে সাতটি গৃহহীন পরিবারের কাছে আধুনিক সুবিধাসম্পন্ন পরিবেশবান্ধব ও টেকসই বাড়ি নির্মাণ করে তা হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com