মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

বোলিং কোচ এবং উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন উমর গুল

আফগানিস্তান ক্রিকেট দলের নতুন বোলিং কোচ এবং উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন উমর গুল। ৩৭ বছর বয়সী পাকিস্তানের এই সাবেক গতিতারকা নিজেই নিশ্চিত করেছেন এই খবর।

গুল ‘ক্রিকেট পাকিস্তান’কে জানিয়েছেন, আগামী (৪ এপ্রিল) থেকে আবুধাবিতে আফগানিস্তান ক্রিকেট দলের ট্রেনিং ক্যাম্পে যোগ দেবেন তিনি।আন্তর্জাতিক ক্রিকেটে ৪২৭ উইকেটের মালিক সাবেক ডানহাতি এই পেসারের সঙ্গে আপাতত তিন সপ্তাহের চুক্তি হয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের। পরে তার চুক্তির মেয়াদ বাড়ানোরও সম্ভাবনা রয়েছে।

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত গুল বলেন, ‘পিএসএল, কেপিএল, এলপিএল এবং ঘরোয়া ক্রিকেটে কোচিং করানোর পর আন্তর্জাতিক কোনো দলের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। আমার অভিজ্ঞতা দিয়ে আফগানিস্তানের বোলারদের সাহায্য করার সর্বোচ্চ চেষ্টা করব।’

দিন কয়েক আগে ইংল্যান্ডের সাবেক ব্যাটার গ্রাহাম থর্পকে দলের হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে আফগানিস্তান। গুলের অন্তর্ভূক্তি আফগানদের কোচিং প্যানেলকে আরও শক্তিশালী করবে নিঃসন্দেহে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com