বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
নওগাঁ প্রাইভেট কার থেকে ৭২ কেজি গাঁজাসহ মুনির হোসেন নামে এক জন গ্রেফতার আদিতমারীতে তিস্তা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতির সভাপতি এম,এ হাশেমের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ রাঙামাটি জেলা শহরের উপকণ্ঠ মানিকছড়িতে স্যালাইনের ব্যাগে চোলাই মদ, নারী গ্রেফতার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আর ও এক রোহিঙ্গা শিশুর মৃত্যু লোহাগাড়ায় ২৫টি স্মার্ট মোবাইল সেট উদ্ধারপূর্বক মালিকের নিকট হস্তান্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অধিনায়কের কার্যালয় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৭ পতেঙ্গা, চট্টগ্রাম যশোরের শার্শায় ৩টি অবৈধ  ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা করেছে স্বাস্থ্য বিভাগ  নওগাঁর ধামুইরহাটের হরিতকিডাঙ্গা থেকে ট্যাপান্টাডলসহ ০১ মাদক কারবারী কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ পুলিশ লাইনস মাঠে পুলিশ সপ্তাহ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোরের কেশব বিরল রোগে আক্রান্ত মেধাবী শিক্ষার্থী অনুশিখা কে বাচাতে এগিয়ে আসুন

সাংস্কৃতিকধারার পুরস্কার ভিত্তিক পল্টনড্ডা অনুষ্ঠিত

সাংস্কৃতিকধারার পুরস্কার ভিত্তিক পল্টনড্ডা অনুষ্ঠিত সাংস্কৃতিকধারার পুরস্কার ভিত্তিক পল্টনড্ডা অনুষ্ঠিত

জাতীয় সাংস্কৃতিকধারার পুরস্কার সাউন্ডবাংলা-পল্টনড্ডা-১১১ অনুষ্ঠিত হয়েছে।

সেভ দ্য রোড-এর উপদেষ্টা, সাবেক ব্যাংকার-কথাশিল্পী নাজমুল হকের সভাপতিত্বে এতে লেখা পাঠে অংশ নেন জাতীয় সাংস্কৃতিকধারার সহ-সভাপতি কবি-ছড়াকার আলতাফ হোসেন রায়হান, কবি-কথাশিল্পী সানী আবু জাফর, কথাশিল্পী শান্তা ফারজানা, সালাহ উদ্দিন আমির, হুমায়ুন কবির, বিমল সাহা, মোমিন মেহেদী প্রমুখ।

৩৩ তোপখানা রোডস্থ সাউন্ডবাংলা অডিটরিয়ামে সকাল ১০ টায় পঠিত লেখার মধ্য থেকে শ্রেষ্ঠ লেখার জন্য নগদ অর্থমূল্য পুরস্কারের জন্য নির্বাচিত হন কবি-কথাশিল্পী সালাহ উদ্দিন আমির এবং বই পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন কথাশিল্পী-ব্যাংকার সানী আবু জাফর। পুরস্কার প্রদানের পর সমাজচিন্তক-কথাশিল্পী নাজমুল হক বলেন, নতুন প্রজন্মের প্রতিটি প্রতিনিধির মধ্যে দেশপ্রেম-ধর্ম-মানবতা অব্যাহত রাখতে সৃজনশীল লেখনি-নাটক-সংস্কৃতি চর্চা বাড়ানোর কোন বিকল্প নেই। এই কাজটি নিবিড়ভাবে করে যাচ্ছে জাতীয় সাংস্কৃতিকধারা ও সাউন্ডবাংলা।

এসময় শান্তা ফারজানা বলেন, সাংস্কৃতিকধারা ও সাউন্ডবাংলার উদ্যেগে নিয়মিত প্রকাশনা স্বপ্নালোক-এ পঠিত লেখাগুলো প্রকাশিত হবে। পাশাপাশি সর্বস্তরের লেখক-কবিগন লেখা পাঠাতে পারেন- সুতুনি ফ্রন্টে mominmahadi@gmail.com জাতীয় সাংস্কৃতিকধারা’র আগামী পল্টনাড্ডায় অংশগ্রহণকারী প্রত্যেক লেখককে নির্ধারিত সদস্য ফরমপূরণপূর্বক ১০০০ হাজার টাকার বই উপহার প্রদান করা হবে।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com