রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

মাসিকের ভোগান্তিতে পাশে থাকবে ‘বন্ধু টাইম’

নারীর পিরিয়ড বা মাসিকের সময় ভোগান্তি লাঘবে পাশে থাকবে ‘বন্ধু টাইম’। বাংলাদেশের সর্বপ্রথম স্বাস্থ্য সচেতনতামূলক পণ্য সরবরাহকারী অলাভজনক সংস্থা এটি।যার যাত্রা শুরু হয় ২০২১ সালের জুলাইয়ে। একদল কলেজ পড়ুয়া শিক্ষার্থীর হাত ধরে শুরু হয় ‘বন্ধু টাইম’ এর যাত্রা।এই নারীদের পিরিয়ডের সময় স্যানিটারী ন্যাপকিন বাসায় পৌঁছে দিয়ে থাকে। আর এ সেবার নাম হচ্ছে ‘বন্ধু টাইম এ চলে আসবে’।

এই সংস্থার লক্ষ্য হলো-

১. নারীদের একটি চিন্তামুক্ত জীবন উপহার দেওয়া।
২. কাঙ্ক্ষিত স্যানিটারী ন্যাপকিন যথা সময়ে হাতের কাছে পৌঁছে দেওয়া।
৩. তাদের পিরিয়ড সাইকেলে নজরদারি করা।
৪. সর্বস্তরের মানুষের কাছে স্বাস্থ্যসম্মত স্যানিটারী ন্যাপকিন পৌঁছে দেওয়া।

এই সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, খুব শিগগিরই ইউজার ফ্রেন্ডলি অ্যাপ্লিকেশন আনবে তারা। যা খুব সহজেই যে কেউ যে কোনো স্থান থেকে ব্যবহার করতে পারবেন।বর্তমানে সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহার করেই সেবা দিয়ে আসছে বন্ধু টাইম। যার মাধ্যমে এরই মধ্যে প্রায় ১০০০ এরও বেশি নারীদের পাশে দাঁড়িয়েছে সংস্থাটি।

বন্ধু টাইমের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো: নূর এ রাফছান রোহান বলেন, ‘আমরা হয়তো নারীদের পিরিয়ডের কষ্ট ভাগ করতে পারবো না, তবে তাদের পাশে থেকে পিরিয়ডের ভোগান্তি কমানোর চেষ্টা করবো।’

বিস্তারিত জানুন: www.bondhutime.com

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com