রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

বহদ্দারহাট পুলিশ বক্সের পাশে অবৈধ সিএনজি-টেম্পু স্টেশন উচ্ছেদ অভিযান শুরু : ট্রাফিক উত্তর বিভাগ

যত্রতত্র গাড়ি পার্কিং আর অবৈধ সিএনজি-টেম্পু স্টেশনের কারণে ঘণ্টার পর ঘণ্টা জট লেগে থাকতো বহদ্দারহাটে। যানজটমুক্ত করতে সে সব অবৈধ স্টেশন উচ্ছেদ অভিযান শুরু করেছে নগর ট্রাফিক উত্তর বিভাগ।

কিন্তু সপ্তাহ যেতে না যেতেই আবারও সড়কগুলো দখলে নিয়েছে অবৈধ স্টেশন ও পার্কিং।গতকাল (২২ মার্চ) মঙ্গলবার সকালে বহদ্দারহাট পুলিশ বক্সের পাশে টেম্পু স্টেশন, খাজা রোডের মুখে অবৈধ গ্রাম সিএনজি অটোরিকশা জটলা পাকিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

গত ১৬ ও ১৭ মার্চ নগর ট্রাফিক পুলিশ (উত্তর বিভাগ) উপ পুলিশ কমিশনার জয়নুল আবেদীনের নির্দেশে বহদ্দারহাট খাজা রোডের মুখে মূল সড়কের ওপর অবৈধ গ্রাম সিএনজি অটোরিকশা স্ট্যান্ডটি ও পুলিশ বক্সের পাশে অবৈধ টেম্পু স্টেশন উচ্ছেদ করা হয়। কিন্তু সাপ্তাহ অতিবাহিত হওয়ার আগেই পুনরায় দখলে নিয়েছে এ সড়ক। এতে আবারও যানজটের সৃষ্টি হয়েছে।

নগর ট্রাফিক পুলিশ(উত্তর বিভাগ) উপ পুলিশ কমিশনার জয়নুল আবেদীন  বলেন, যানজট নিরসনে আমরা অবৈধ গাড়ির স্টেশন উচ্ছেদ অভিযান শুরু করেছি। আমাদের এ অভিযান চলমান রয়েছে। আমাদের লোকবল সংকট রয়েছে। তার পরেও আমরা চেষ্টা করছি অবৈধ স্টেশনগুলো বিতাড়িত করতে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com