রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

বলিউড অভিনেত্রী সানি লিওন

বলিউড অভিনেত্রী সানি লিওন। তাকে জড়িয়ে সমালোচানা-বিতর্ক প্রায়ই দেখা যায়! অবশ্য এসবের কোনা ধার ধারেন না সানি। কিন্তু হুট করেই বেজায় চটে গিয়েছিলেন বলিউডের প্রথম সারির তারকাদের স্ত্রীর উপর।

সানির দাবি, সহ-অভিনেতাদের চেয়ে বরং তাদের স্ত্রীদের সঙ্গেই আমার বন্ধুত্ব হয় বেশি। তারকা-পত্নীরা অনেকেই তার সঙ্গে নিজের স্বামীদের অভিনয় করা পছন্দ করেন। আবার হয়তো ভয় পান, আমার সঙ্গে তাদের স্বামীদের সম্পর্ক তৈরি হয়ে যাবে।

সানি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার নিজের স্বামী অতুলনীয়। আপনাদের বরকে কেড়ে নেওয়ার কোনও প্রয়োজন নেই আমার।’ ক্ষোভ প্রকাশ করে সানি বলেন, বড় তারকাদের সঙ্গে অভিনয় না করা মতো এমন অসহযোগিতার কারণেই বলিউডে ভাল কাজের সুযোগ হাতছাড়া হয়েছে তার।

২০১১ সালে ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেব শোরগোল ফেলা সানি বলিউডে পা রাখেন ‘জিসম ২’ ছবির মাধ্যমে। তার পরেও বেশ কিছু ছবিতে লাস্যময়ী ভূমিকায় দেখা গিয়েছে তাকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com