বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল ডামুড্যায় উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রশিক্ষণ অনুষ্ঠিত মাগুরায় ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে উল্টো বাদীর পরিবারের ১৮ জন মামলার আসামি হলেন নওগাঁর তাফের আলী সেঞ্চুরি পার করেও মাথা গোঁজার নিরাপদ আশ্রয় নেই কেন? নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় শীতের ভরা মৌসুমে মাঠে মাঠে শোভা পাচ্ছে শীতকালীন সবজি গোসাইরহাটে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরায় আটক ৮ দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৫০ লিটার দেশী মদ সহ নারী গ্রেফতার-১ দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে- নাজমুল হাসান সিএমপির কর্ণফুলী থানার অভিযানে ১ লক্ষ পিস ইয়াবা উদ্ধারের মামলায় ০৮ বছরের সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ একজন মাদকব্যবসায়ী গ্রেফতার

বলিউড অভিনেত্রী সানি লিওন

বলিউড অভিনেত্রী সানি লিওন। তাকে জড়িয়ে সমালোচানা-বিতর্ক প্রায়ই দেখা যায়! অবশ্য এসবের কোনা ধার ধারেন না সানি। কিন্তু হুট করেই বেজায় চটে গিয়েছিলেন বলিউডের প্রথম সারির তারকাদের স্ত্রীর উপর।

সানির দাবি, সহ-অভিনেতাদের চেয়ে বরং তাদের স্ত্রীদের সঙ্গেই আমার বন্ধুত্ব হয় বেশি। তারকা-পত্নীরা অনেকেই তার সঙ্গে নিজের স্বামীদের অভিনয় করা পছন্দ করেন। আবার হয়তো ভয় পান, আমার সঙ্গে তাদের স্বামীদের সম্পর্ক তৈরি হয়ে যাবে।

সানি এক সাক্ষাৎকারে বলেন, ‘আমার নিজের স্বামী অতুলনীয়। আপনাদের বরকে কেড়ে নেওয়ার কোনও প্রয়োজন নেই আমার।’ ক্ষোভ প্রকাশ করে সানি বলেন, বড় তারকাদের সঙ্গে অভিনয় না করা মতো এমন অসহযোগিতার কারণেই বলিউডে ভাল কাজের সুযোগ হাতছাড়া হয়েছে তার।

২০১১ সালে ‘বিগ বস’-এর প্রতিযোগী হিসেব শোরগোল ফেলা সানি বলিউডে পা রাখেন ‘জিসম ২’ ছবির মাধ্যমে। তার পরেও বেশ কিছু ছবিতে লাস্যময়ী ভূমিকায় দেখা গিয়েছে তাকে। সূত্র: আনন্দবাজার পত্রিকা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com