শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

১০ ওভারের কোটায় ওঠে ৬০ রান (১ উইকেট)

অধিনায়ক তামিম ইকবাল, ইয়াসির আলী রাব্বি, মুমিনুল হক, মোহাম্মদ মিঠুন, শরিফুল ইসলাম ও রেজাউর রহমান রাজার মত ফ্রন্টলাইন ক্রিকেটাররা নেই। তাতে কি! মোহামেডানের মত নুয়ে পড়েনি প্রাইম ব্যাংক। দাপটেই জিতে যাচ্ছে অলক কাপালির দল।

আজ (২১ মার্চ) সোমবার বিকেএসপি ৪ নম্বর মাঠে লিজেন্ডস অব রুপগঞ্জকে ৪ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক। খালি চোখে মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে প্রাইম ব্যাংকের জয় মনে হলেও আসল লড়াইটি হয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ ব্যাটার নাইম ইসলাম-রকিবুল হাসান বনাম প্রাইম ব্যাংকের সাহাদাত হোসেন দিপু ও এনামুল হক বিজয়ের মধ্যে।

অভিজ্ঞ নাইম ইসলামের ৯১ (১০৯ বলে ৬ বাউন্ডারি ও ৪ ছক্কা) সঙ্গে দারুণ শতরান করেন আরেক অভিজ্ঞ পারফরমার রকিবুল হাসান (১২৫ বলে ৯ বাউন্ডারি ও ৪ ছক্কা)।

শুরুটা ভাল হয়নি মোটেই। মাত্র ২০ রানে খোয়া যায় ৩ উইকেট। ফিরে যান তিন টপ অর্ডার সাব্বির রহমান রুম্মন (১) তানজিদ হাসান তামিম (২৫ বলে ৭) ও তানবির হায়দার (১২ বলে ৭)। এ চরম বিপদে হাল ধরেন নাইম আর রকিবুল।আজ (২১ মার্চ) সোমবার নিয়ে এবারের লিগে নাইম ইসলাম তৃতীয় বারের মত ৯০ এর ঘরে গিয়ে থামলেন। এর আগের দুই ম্যাচে তার রান ছিল ৯২ এবং ৯৫।

চতুর্থ উইকেটে নাইম আর রকিবুল ২০০ রানের জুটি গড়লে লিজেন্ডস অব রুপগঞ্জ পায় ২৬৫ রানের বড় পুঁজি। শেষ দিকে অধিনায়ক মাশরাফি ১৪ বলে ১ ছক্কা হাকিয়ে নটআউট থাকেন ১৯ রানে।

প্রাইম ব্যাংকের পক্ষে পেসার রুবেল হোসেন ৫৮ রানে ২ উইকেট পেলেও বল হাতে শুরু করা তরুণ অফস্পিনার নাহিদুল আসল কাজটি করে দিয়েছেন। নামের পাশে ১ উইকেট জমা পড়লেও এ অফস্পিনারের ১০ ওভারে রান উঠেছে মাত্র ১৮।

এদিকে ২৬৬ রানের টার্গেট নিয়ে প্রাইম ব্যাংক জয়ের ভিত পায় দুই ওপেনার এনামুল হক বিজয় (৬৭ বলে ৫৩) আর সাহাদাত হোসেন দিপুর উদ্ভাসিত ব্যাটিংয়ে।

তারা দুজন ২৪.২ ওভারে প্রথম উইকেটে তুলে দেন ১২৪ রান। বিজয় অর্ধশতক উপহার দিয়ে ফিরে গেলেও সাহাদাত হোসেন দিপু অনবদ্য শতক (১৪৫ বলে ৯ বাউন্ডারি ও ১ ছক্কায় ১৩১ নটআউট) উপহার দিয়ে দলকে জিতিয়ে বিজয়ীর বেশে সাজ ঘরে ফেরেন।
শেষ দিকে দুই তরুণ শেখ মাহদি (১৬ বলে ২৫) আর নাহিদুল ইসলাম (৮ বলে ২ ছক্কা ও ১ বাউন্ডারিতে ২২ নটআউট) হাত খুলে খেলে প্রাইম ব্যাংকের জয়ে রাখেন কার্যকর অবদান।

বাঁ-হাতি স্পিনার নাবিল সামাদ (১০ ওভারে ৩/৩৩) বল হাতে দারুণ নৈপুণ্য দেখালেও লিজেন্ডস অব রুপগঞ্জের শেষ রক্ষা হয়নি। অধিনায়ক মাশরাফির ১০ ওভারের কোটায় ওঠে ৬০ রান (১ উইকেট)।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com