রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

লক্ষ্মীপুরে হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করেন মাঈন উদ্দিন পাঠান, ভূমি জবরদখলে প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুর পৌর শহরের ৭নং ওয়ার্ডের সমসেরাবাদ গ্রামের অসহায় মমিন উল্ল্যার ওয়ারিশি ও ক্রয়কৃত ভূমি লক্ষ্মীপুর সরকারী কলেজের অধক্ষ্য মাঈন উদ্দিন পাঠান, কয়েক’শ লাঠিয়াল বাহিনি নিয়ে অবৈধভাবে, দখল, দখলকৃত বাড়ির ভূমির উপর নিমার্ণাধীন ঘর ভাংচুর ও পরিবারের নারী সদস্যেদের শ্লীলতাহানি, মারধর করে গাছপালা কেটে নিয়ে যায় এর প্রতিবাদে গতকাল (২০ মার্চ) রবিবার দুপুর ১২ টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে মমিন উল্ল্যাসহ ভুক্তভোগী পরিবার মানববন্ধন ও সাংবাদিক সম্মেলনের আয়োজন করে। ভুক্তভোগী পরিবারের পক্ষে বক্তব্য রাখেন মোঃ মমিন উল্ল্যাহ, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্য আলমগীর হোসেন সহ ভুক্তভোগী পরিবারের সদস্য বৃন্দু। এই সময় ক্ষতিগ্রস্ত সাংবাদিক আলমগীর হোসেন লিখিত বক্তব্য পাঠ করেন। লিখিত বক্তব্যের সময় তিনি দাবি করেন দখল ঠেকাতে মহামান্য হাইকোর্টের নিষেধাজ্ঞা কপিসহ , গত ১৩ মার্চ ২০২২ইং লক্ষ্মীপুর জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলার নির্বাহী কর্মকর্তা, লক্ষ্মীপুর প্রেসক্লাব সহ বিভিন্ন দপ্তরের নিকট লিখিত অভিযোগ করেন কোনো সমাধান পাননি। তিনি আরোও বলেন, পরিবারের নারী সদস্যদের উপর জোর, জুলুম, অন্যায় আচরণ ও তাদের সম্পত্তি দখলের বিষয় তুলে ধরেন। এই সময় ভুক্তভোগী পরিবারের সদস্য মমিম উল্যা, প্রতিবন্ধী রিকশা চালক সফিক উল্যা, ফারুক, পারভেজ, রুবি আক্তার, আলেয়া বেগম, সহিদা বেগম, আরুফা বেগম, ফাতেমা আক্তার, ছকিনা বেগম,ইব্রাহিমসহ অত্রএলাকার শতাধিক মানুষ ও এলাবাসি উপস্থিত ছিলেন। এই সময় তিনি বলেন, যে কোন মুহূর্তে মাঈন উদ্দিন পাঠান, উপজেলা চেয়ারম্যান একে এম সালাউদ্দিন টিপু,আব্দুল লতিব গংরা আমাদেরকে মিথ্যা মামলা জড়ানোর, ও প্রাণে হত্যার হয়রানি করার হুমকি ধামকী দিচ্ছে। নিরাপত্তাহীনতা রয়েছেন বলে জানান, উল্লেখ্যকৃত ঘটনার বিভাগীয় তদন্ত পূর্বক দোষী ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তির দাবি জানাচ্ছি। সররাষ্ট্রমন্ত্রী, এবং ভূমি মন্ত্রীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কতৃপক্ষের নিকট জোর দাবি জানান তিনি। মানববন্ধনে ক্ষতিগ্রস্ত পরিবারের সাথে একাত্মতা প্রকাশ করে উপস্থিত হয়েছেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রবীণ সাংবাদিক সাবেক সহকারী অধ্যপক আজিজুর রহমান, সিনিয়র সাংবাদিক আনোয়ার রহমান বাবুল, কালের কন্ঠ জেলা প্রতিনিধি কাজল কায়েস, সময় সংবাদ জেলা প্রতিনিধি সোহেল হোসেন, গণকণ্ঠ জেলা প্রতিনিধি এমরান হোসেন, লাখো কন্ঠ জেলা প্রতিনিধি নূর মোহাম্মদ,সাংবাদিক তারেখ উদ্দিন জাবেদ, নুরুল আমিন সিকদার, বিএম সাগর, আরিফ হোসেন, মাজহারুল ইসলাম টিপু, বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি মমিন উল্যা, জনবাণীর, গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি অ আ আবির আকাশ, প্রথম কথা জেলা প্রতিনিধি কাজী ওসমান মোর্শেদ, আমাদের কন্ঠ জেলা প্রতিনিধি কামরুল ইসলামসহ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com