মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার

যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা

 

চট্টগ্রামঃ

ফ্যাসিবাদী সরকারের দালাল মুক্ত সমাজ গঠন ও চাঁদাবাজ, দখলবাজ, ও নৈরাজ্যর প্রতিবাদে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও পথসভা হয়েছে।
২৬ আগষ্ট সোমবার বিকাল ০৪ টায় বিক্ষোভ মিছিলটি বন্দর থানাধীন ৩৮ নং ওয়ার্ড বাদামতলা ঈদগাহ মাঠ থেকে বের হয়ে ওয়ার্ডের বিভিন্ন সড়ক হয়ে ৩৮ নং ওয়ার্ড অফিস চত্বরে গিয়ে মিলিত হয়ে পথসভা করেন।
বন্দর থানা যুবদলের সভাপতি সফিউল আযমের সভাপতিত্বে ও সদস্য সচিব নেজাম উদ্দিনের সঞ্চালনায়, এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব হানিফ সওদাগর,
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী জাহেদ হাসান,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি -হাসান মুরাদ, ৩৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহেদ, সহ-সভাপতি কামরুজ্জামান, আলী আজম, যুগ্ম সম্পাদক মোঃ হোসেন মনা, বন্দর থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইয়াসিন, মোঃ মহিউদ্দিন সহ থানা ও ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা এতে উপস্থিত ছিলেন।
পথসভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন যে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য প্রভাবশালী নেতা জনাব আমির খসরু মাহমুদ চৌধুরীর নির্দেশে এলাকার সকল ধরনের ফ্যাসিবাদী সরকারের দালাল মুক্ত সমাজ গঠন, ও চাঁদাবাজ, দখলবাজ, ও নৈরাজ্যকে ছাত্র জনতার পাশাপাশি বিএনপি’র সর্বস্তরের নেতাকর্মীরা শক্ত হাতে প্রতিহত করবেন।
তারা আরো বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির নাম ভাঙ্গিয়ে যদি কোন নেতা কিংবা কর্মীও দখলবাজ ও চাঁদাবাজির সাথে সম্পৃক্ত থাকেন তাহলে তাদের কে ও চিহ্নিত করে প্রশাসনের হাতে তুলে দেওয়া হবে। দলের স্বার্থে তাদেরকেও ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি করেন, এবং এ বিষয়ে সকল নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানিয়ে পথসভা শেষ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com