মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত নওগাঁর দোহালী গ্রামে নিধূরাম নামে এক কৃষকের সাপের কামড়ে মৃত্যু ‘আর্ত মানবতার সেবায় র‌্যাব” ফেনী জেলার ফুলগাজী এবং দাগনভূঁইয়া উপজেলার বন্যাদুর্গত এলাকায় বন্যার্ত সহস্রাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলো র‍্যাব-৭, চট্টগ্রাম। সারাদেশে বৃষ্টি কমে বাড়তে পারে তাপমাত্রা বৃহস্পতিবার থেকে শেয়ারবাজারে স্বাভাবিক সার্কিট ব্রেকার

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন এস এস মার্বেল এর মালিক মোঃ শাহজাহান

গত ২০/০৮/২০২৪ইং তারিখে দৈনিক আমার সময় পত্রিকার ৩য় পৃষ্ঠে ৪ ও ৫ নং কলামে ” বিজ্ঞ আদালতের চলমান মামল তোয়াক্কা না করে মোঃ ছাগীর মিঞা, আব্বাস মিঞা ও শাহজাহান কর্তৃক মালামাল লুট পাটের অভিযোগ” শিরোনামের সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে।

সত্য ঘটনা হলো আব্দুল রাজ্জাক প্রথমে টাইসের কাজ করতো। সে আমার সাথে বেঈমানী করছে। আব্দুল রাজ্জাক আমার লাইসেন্স ব্যবহার করে মালামাল কেনা বেচা করতো। এমনকি সে আমার মালামাল তার মালামাল দাবি করছে। সে আমার নামে মিথ্যা মামলাও করেছে। আব্দুল রাজ্জাক তার ক্ষমতার অপব্যবহার করে এসব করছে।

তার মামলার আগে আমি তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করি। সে মামলা পিবিআই আমার পক্ষে রিপোর্ট দেই।

পিবিআই রিপোর্টে বলা হয়েছে মো শাহজাহানের অভিযোগ পর্যালোচনা করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনাস্থলের খসড়া মানচিত্র,

সূচীপত্র অংকন ও ঘটনাস্থলের ছবি উত্তোলন করা হয়েছে। মামলা সংক্রান্তে আলামত জব্দ করার চেষ্টা করা হয়েছে। বাদীর মানীত ও নিরপেক্ষ সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। মামলাটির সার্বিক তদন্তে প্রাপ্ত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে এবং দালিলিক সাক্ষ্য সমূহ পর্যালোচনা ও ঘটনার পারিপার্শ্বিকতায় নিম্নোক্ত মতামত প্রদান করা হল।

মামলাটির সার্বিক তদন্ত প্রাপ্ত সাক্ষ্য-প্রমান, দালিলিক সাক্ষ্য ও ঘটনার পারিপার্শ্বিকতায় বিবাদী যৌথ ব্যবসা পরিচালনা করাকালীন সময়ে বাদীর অসুস্থতার সুযোগে প্রতারণার মাধ্যমে বিশ্বাসভঙ্গ করে বাদীর অনুমতি ব্যতীত মার্বেল এন্ড গ্রানাইট সেন্টার নামীয় প্রতিষ্ঠানের ক্রয়-বিক্রয়ের টাকা প্রতিষ্ঠানের হিসাব নম্বরে জমা প্রদান না করে নগদ ও অন্য হিসাব নম্বরে স্থানান্তর এবং চুক্তিপত্র অনুযায়ী ২য় চুক্তিতে বাদীর অজান্তে পুনঃরায় এককভাবে নিজের নামে দোকান ঘরের ভাড়াটিয়া চুক্তিপত্র সম্পাদন, ট্রেড লাইসেন্স সংগ্রহ করা, অডিট রিপোর্ট প্রস্তুতকালীন সময়ে বিবাদী কর্তৃক পর্যাপ্ত কাগজপত্র সরবরাহ না করা, সর্বশেষ বাদীর অজান্তে বিবাদী আলাদাভাবে বিবাদীর নিজ শহরে অপর টাইলসের ব্যবসা পরিচালনা করা, দোকান ভাড়া বাবদ বাদী কর্তৃক অগ্রিম হিসাবে দেওয়া ২০ লক্ষ টাকা অদ্যবধি বাদীকে ফেরত না দেওয়া, বিবাদী এককভাবে দোকান ভোগ দখলে রেখে যথাযথভাবে ব্যবসা পরিচালনা করা, তৎপ্রেক্ষিতে বাদীকে কোন লভ্যাংশ প্রদান না করা সহ বাদী কর্তৃক প্রতিষ্ঠানের হিসাব সংক্রান্তে জিজ্ঞাসাবাদে বাদীকে হুমকী প্রদান করায় বিবাদী মোঃ আবদুর রাজ্জাক (৩২), পিতা- মোঃ আলতাফ হোসেন, মাতা-মোছাৎ আক্তারুন নেছা, সাং-তাহির একডালা, ইউপি-গণিপুর, থানা-বাগমারা, জেলা-রাজশাহী, বর্তমানে-ছোটপুল, দুলাল জমিদারের দালান গৃহ, ২য় তলা, হাজী ইসলাম মিয়ার ব্রিকফিল্ড, থানা-হালিশহর, জেলা-চট্টগ্রাম এর বিরুদ্ধে বাদীর আনীত পেনাল কোড ৪০৬/৪২০/৫০৬ ধারার অপরাধ প্রাথমিকভাবে সত্য বলিয়া প্রতীয়মান হয়।

বাদীকে অভিযোগের তদন্তের ফলাফল জানানো হয়েছে।

অতএব, মহোদয় সমীপে সদয় অবগতি ও পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য অত্র তদন্ত প্রতিবেদন দাখিল করা।

আমি আদালতের কাছে এবং আইনের কাছে এর সুস্থ বিচার ও তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com