মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার

মৌলভীবাজার প্রতিনিধি

বিপিএম ও পিপিএম পদকের জন্য নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) পুলিশ হেডকোয়াটার থেকে এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনের জানাযায়, বিপিএম পদক প্রপ্তির জন্য মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান (পিপিএম বার) এবং পিপিএম বার পদকে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম ও কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ নির্বাচিত হন ।

জানাযায়, আগামী বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশের বার্ষিক প্যারেড অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের এ পদক পরিয়ে দিবেন।

দেশপ্রেম ও সাহসিকতার সঙ্গে দায়িত্বপালনের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ পুলিশের বিপিএম (বাংলাদেশ পুলিশ পদক) ও পিপিএম (রাষ্ট্রপতি পুলিশ পদক) পদক দেওয়া হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com