মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল?

বিশেষ সংবাদদাতা

বাংলাদেশের প্রথম ফুটবলার হিসেবে আর্জেন্টিনার কোনো ক্লাবে নাম লিখিয়েছিলেন জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। মেসি-ম্যারাডোনার দেশের তৃতীয় বিভাগের ক্লাব সোল দ্য মায়োর পার্ট চুকিয়ে আবার বাংলাদেশের ঘরোয়া ফুটবলে ফিরতে পারেন ডেনমার্ক প্রবাসী এই ফুটবলার।

সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সর্বাধিক ৬ বারের চ্যাম্পিয়ন আবাহনীর জার্সিতে প্রথমবারের মতো খেলতে দেখা যাবে জামাল ভূঁইয়াকে।

ফিলিস্তিনের বিপক্ষে জাতীয় দলের প্রাথমিক ক্যাম্পে যোগ দেওয়ার উদ্দেশ্যে জামাল ভূঁইয়া আর্জেন্টিনা থেকে ঢাকায় আসছেন ২৯ ফেব্রুয়ারি। যদিও এখনো প্রাথমিক দলের নাম ঘোষণা করেননি কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা। তবে ধরেই নেওয়া যায়, কোচের সবুজ সংকেত পেয়েই তিনি আসছেন ঢাকায়।

বাফুফে সূত্রে জানা গেছে, জামাল ভূঁইয়ার জন্য রিটার্ন টিকেটই করা হয়েছে। মার্চে ফিলিস্তিনের বিপক্ষে দুই ম্যাচ খেলার পর সপ্তাহখানেক থেকে এপ্রিলে আবার তার আর্জেন্টিনায় ফিরে যাওয়ার কথা। তবে আবাহনীর সঙ্গে বোঝাপড়া হয়ে গেলে জামালের আর্জেন্টিনায় আর ফেরা নাও হতে পারে।

জানা গেছে, জামাল ভূঁইয়া আবাহনীতে খেলার আগ্রহ প্রকাশ করেছেন ক্লাবটির কোচ দিয়েগো আন্দ্রেস ক্রুসিয়ানির কাছে। এই আর্জেন্টাইন কোচও নাকি ক্লাব অফিসিয়ালদের কাছে জামালের বিষয়ে আলোচনা করেছেন। যদিও এখনো সিদ্ধান্ত হয়নি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বের শেষ ম্যাচ আবাহনীর শুক্রবার। প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বি মোহামেডান। এই ম্যাচের পরই মধ্যবর্তী দলবদল নিয়ে আলোচনায় বসবেন আবাহনীর কোচ-কর্মকর্তারা।

আবাহনীর ম্যানেজার কাজী নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, ‘এখনো চূড়ান্ত কিছু হয়নি। আমার সাথে জামালের কথা হয়নি। কোচের সঙ্গে কথা হয়েছে। কোচ আমাকে জানিয়েছেন, জামাল আবাহনীতে খেলতে চায়। লিগের প্রথম পর্বের ম্যাচ শেষ করে বিষয়টি নিয়ে ভাববো।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com