বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল ডামুড্যায় উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রশিক্ষণ অনুষ্ঠিত মাগুরায় ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে উল্টো বাদীর পরিবারের ১৮ জন মামলার আসামি হলেন নওগাঁর তাফের আলী সেঞ্চুরি পার করেও মাথা গোঁজার নিরাপদ আশ্রয় নেই কেন? নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় শীতের ভরা মৌসুমে মাঠে মাঠে শোভা পাচ্ছে শীতকালীন সবজি গোসাইরহাটে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরায় আটক ৮ দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৫০ লিটার দেশী মদ সহ নারী গ্রেফতার-১ দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে- নাজমুল হাসান সিএমপির কর্ণফুলী থানার অভিযানে ১ লক্ষ পিস ইয়াবা উদ্ধারের মামলায় ০৮ বছরের সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ একজন মাদকব্যবসায়ী গ্রেফতার

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে সুযোগ পান ট্রেন্ট বোল্ট

ক্রাইস্টচার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে সুযোগ পান ট্রেন্ট বোল্ট ছুটিতে থাকায়। সুযোগ পেয়েই বাজিমাত করেন ডান হাতি পেসার ম্যাট হেনরি। ক্রাইস্টচার্চের হার্ড ও বাউন্সি উইকেটের সুবিধাকে কাজে লাগিয়ে প্রোটিয়াস ব্যাটারদের গুঁড়িয়ে প্রথমবারের মতো নিয়েছেন ৭ উইকেট। যা ১৫ টেস্ট ক্যারিয়ারে প্রথম। ডান হাতি পেসারের এটা ক্যারিয়ার সেরা বোলিং এবং ঘরের মাঠে যে কোনো কিউই বোলারের রেকর্ড। তার বোলিং স্পেল ১৫-৭-২৩-৭।

এই পারফরম্যান্সে নিউজিল্যান্ডের ক্রিকেট ইতিহাসে তিনি স্পর্শ করেন কিংবদন্তির ফাস্ট বোলার স্যার রিচার্ড হ্যাডলিকে। ১৯৭৬ সালে ওয়েলিংটনে ভারতের বিপক্ষে ২৩ রানে ৭ উইকেট নিয়েছিলেন হ্যাডলি।পুলকিত হেনরি বললেন, ‘আপনি যখন ওইসব পরিসংখ্যান শুনবেন, তখন নিজের গায়ে চিমটি কাটবেন।

টেস্ট ক্যারিয়ারে এমন আনন্দের মুহূর্ত তৈরির সময় খুব একটা পাননি হেনরি। ৩০ বছর বয়সী পেসারের টেস্ট অভিষেক হয় সাত বছর আগে। ২০১৫ সালের মে মাসে তার অভিষিক্তের পর থেকে নিউজিল্যান্ড ৫৫ টেস্ট খেলেছে, যার মধ্যে দলে ছিলেন মাত্র ১৫ বার। টিম সাউদি, বোল্ট ও নিল ওয়াগনারের ভিড়ে জায়গা হয়নি খুব একটা। সম্প্রতি যুক্ত হয়েছেন কাইল জেমিসন, যিনি অভিষেকের পর কেবল একটি ম্যাচে ছিলেন না।

দলে জায়গা পাওয়া নিয়ে যেখানে অনিশ্চয়তা, সেখানে নিজেকে উজ্জীবিত রাখার মতো কঠিন চ্যালেঞ্জ ধরে রেখেছেন হেনরি, ‘এটা সবসময় সহজ নয় (উজ্জীবিত থাকা)। ওইসব বহিরাগত ব্যাপার, যা আপনি নিয়ন্ত্রণ করতে পারেন না সেটায় খুব বেশি মনোযোগ না দেওয়া এবং আমি সবসময় নিশ্চিত করেছি যেন আরও ভালোভাবে নিজেকে তৈরি করতে পারি। যেন সুযোগ পেলেই সেটা নিতে পারি।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com