রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

ফাইনালের আগে ফটোসেশন ও সংবাদ সম্মেলনে নেই সাকিব

বিপিএল ট্রফি হাতে গতকাল (১৭ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার প্রতিদ্বন্দ্বী দুই অধিনায়কের অফিসিয়াল ফটোসেশন হয়েছে। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক ইমরুল কায়েস উপস্থিত থাকলেও আসেননি ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান।

শেরে বাংলায় বরিশালে অধিনায়ক সাকিবের পরিবর্তে অফিসিয়াল ফটোসেশনে হাজির হন দলের উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান।কিন্তু বরিশাল অধিনায়ক কেন আসেননি? এটা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াটে পরিস্থিতি। এমনকি এটা নিয়ে দুই ধরনের কথা শোনা যাচ্ছে।

এ ব্যাপারে ফরচুন বরিশালের টিম ম্যানেজমেন্ট থেকে সরাসরি কিছু বলা হয়নি। তবে শোনা যাচ্ছে সাকিবের পেটের সমস্যা, তাই তিনি এই দুটি সেশনে আসতে পারেননি।

এদিকে অধিনায়ক সাকিবের পরিবর্তে ট্রফি উন্মোচন আর মিডিয়া সেশনে আসা নুরুল হাসান সোহানের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি আবার অন্য কথা বলেন।

সোহান প্রথমে বলেন, ‘সাকিব ভাই হয়তো। এটুকু বলেই থেমে যান। এরপর যোগ করেন, ‘গতকাল আমাদের ঐচ্ছিক অনুশীলন ছিল। সেটা করেছি। আমার কাছে যেটা মনে হয় উনি জিম বা অন্য কিছু করছেন। যে কারণে হয়তো আসতে পারেননি। যার কারণে আমার এখানে আসা।’

এর বাইরে তার কাছে তথ্য নেই, এটা জানিয়ে সোহান বলেন, ‘আমার কাছে মনে হয় ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। এর থেকে বেশি কিছু আমি জানি না।’ পুনরায় প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি তো বললাম এটা ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। সকালে দেখেছি উনি জিমে ছিলেন। তার পরেরটা আসলে আমি খুব বেশি জানি না।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com