শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

ঝালকাঠিতে নারীমাদক ব্যবসায়ী সহ আটক- ২ ১ শত ৮পিস ইয়াবা উদ্ধার

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে গতকাল রাতে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০৮ পিস ইয়াবাসহ মেহেরুন নেছা ময়না ও রাসেল নামের দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

 

রাজাপুর থানার এসআই মহিউদ্দিনের নেতৃত্ত্বে এসআই নাজমুজ্জামান, এসআই সুমন , এএসআই লিজা খানম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার মনোহরপুর এলাকার হানিফ হাওলাদারের ছেলে রাসেল হাওলাদারকে আটক করে তার কাছ থেকে ৮ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

 

রাসেল হাওলাদারের দেয়া তথ্য অনুযায়ী উপজেলা সদরের মৃধাবারী এলাকায় একটি ফ্লাটের নিচতলায় অভিযান চালিয়ে মেহেরুন নেছা ময়না নামের এক নারী মাদক কারবারিকে আটক করে তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। আটককৃত মেহেরুন নেছা ময়নার স্বামী ইব্রাহীম রাসেল দীর্ঘদিন যাবৎ এই এলাকায় ইয়াবার ব্যাবসা পরিচলনা করে আসছে বলে জানায় পুলিশ।

 

ইব্রাহীম রাসেল ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর থানার টিয়ারা পশ্চিমপাড়া এলাকার ওলিউল্লাহর ছেলে। এবং মেহেরুন নেছা ময়না রাজাপুর সদরের বেলাল হোসেনের মেয়ে।

 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানায়, আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে রাজাপুর থানায় মামলা রুজু হয়েছে এবং তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com