বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় সাবেক এমপি রশিদুজ্জামানের শাস্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল ডামুড্যায় উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রশিক্ষণ অনুষ্ঠিত মাগুরায় ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে উল্টো বাদীর পরিবারের ১৮ জন মামলার আসামি হলেন নওগাঁর তাফের আলী সেঞ্চুরি পার করেও মাথা গোঁজার নিরাপদ আশ্রয় নেই কেন? নওগাঁ জেলাসহ বিভিন্ন উপজেলায় শীতের ভরা মৌসুমে মাঠে মাঠে শোভা পাচ্ছে শীতকালীন সবজি গোসাইরহাটে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ মাছ ধরায় আটক ৮ দৌলতদিয়া যৌনপল্লী থেকে ৫০ লিটার দেশী মদ সহ নারী গ্রেফতার-১ দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে- নাজমুল হাসান সিএমপির কর্ণফুলী থানার অভিযানে ১ লক্ষ পিস ইয়াবা উদ্ধারের মামলায় ০৮ বছরের সশ্রম কারাদণ্ডাদেশপ্রাপ্ত সাজা পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের অভিযানে ৭ হাজার পিস ইয়াবাসহ একজন মাদকব্যবসায়ী গ্রেফতার

বাংলায় সাইনবোর্ড না লেখায় আট প্রতিষ্ঠানকে জরিমানা

চট্টগ্রামে বাংলা ভাষায় না লেখায় নগরের জিইসি, লালদিঘী ও ওয়াসা এলাকার আট ব্যবসা প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ (১৬ ফেব্রুয়ারি)  বুধবার দুপুরে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়।

অন্যদিকে, পৃথক অভিযানে নগরের ধনিয়ালাপাড়া থেকে কদমতলী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চসিকের স্পেশাল ম্যজিস্ট্রেট মনীষা মহাজন। এতে ফুটপাত ও সড়কে চলাচলের পথ অবরুদ্ধ করে ব্যবসা পরিচালনার দায়ে ছয় প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, সাইনবোর্ডে বাংলা ভাষার প্রধান্য না থাকলে জরিমানা ও কালো কালি লাগিয়ে দেয়া হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com