রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

২১শে’র প্রথম প্রহরে নাগরপুর উপজেলা আ’লীগের নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

কাজী মোস্তফা রুমি, ব্যবস্থাপনা সম্পাদক :

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবসের প্রথম প্রহরে নাগরপুরে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করলো নাগরপুর উপজেলা আ’লীগ।পুষ্পস্তবক অর্পণ পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরপুর-দেলদুয়ারের গণমানুষের নেতা, টাঙ্গাইল জেলা আ’লীগের অন্যতম প্রভাবশালী কর্মীবান্ধব জননেতা তারেক শামস্ খান হিমু।

উক্ত শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাগরপুর উপজেলা আ’লীগের সংগ্রামী সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, সফল নেতৃত্ব আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং সঞ্চালনা করেন নাগরপুর উপজেলা আ’লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বারবার নির্বাচিত সফল ও মানবতার চেয়ারম্যান মোঃ কুদরত আলী।

পুষ্পস্তবক অর্পণে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক  বি এম এম জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, নাগরপুর উপজেলা আ’লীগের সদস্য আওলাদ হোসেন লিটন,মোঃ আব্দুল আলীম মিয়া, মোঃ সামেজ মিয়া প্রমূখ।

এতে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ’লীগের সদস্য ও মোকনা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মো: জজ কামাল।

আরো উপস্থিত ছিলেন সহবতপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ উজ্জল সরকার,নাগরপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন-আহবায়ক মোঃ শাহিনুর রহমান শাহিন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ মোঃ বাদশা মিয়া,নাগরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রবিন হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শান্ত সহ সকল ইউনিয়ন আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ভাতৃপ্রতিম  এবং সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

উপজেলা আ’লীগ কার্যালয়ের সামনে থেকে বিশাল আকারের একটি শোক র‍্যালি নিয়ে নাগরপুর উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।পুষ্পস্তবক অর্পণ শেষে নাগরপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি জননেতা তারেক শামস্ খান হিমু সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরে নাগরপুর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম সকলকে অংশগ্রহণের জন্য ধন্যবাদ জানিয়ে ২১শে ফেব্রুয়ারি’২৩ সকাল ১০ ঘটিকার সময় নাগরপুর উপজেলা আ’লীগ কার্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান শহীদ দিবস উপলক্ষে নাগরপুর উপজেলা আ’লীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভা এবং দোয়া মাহফিলে সকলকে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়ে শ্রদ্ধা নিবেদন পর্বের সমাপ্তি ঘোষণা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com