সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ০৩:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বেনাপোল থেকে চুরি হওয়া কাভার্ডভ্যান যশোরে উদ্ধার, আটক ৩ ঝিকরগাছায় পুলিশের সাথে বাটপারী করতে গিয়ে ধরা : মুচলেকায় মুক্তি ঝালকাঠির দুটি আসনে সাতজনের মনোনয়নপত্র বাতিল, আমু ও শাহজাহান ওমরসহ ৮ জনের মনোনয়ন বৈধ লোহাগাড়ায় দুই চোর আটক, গরু ও গাড়ি জব্দ ট্রেনে আসার টিকিট থাকলেই হোটেলে ৭০ শতাংশ ছাড় স্বতন্ত্র প্রার্থী এম মোতালেবের সমর্থকদের হুমকি-ধমকি দেওয়ার দুই থানায় নদভীর বিরুদ্ধে মোতালেবের জিডি লেখাপড়া করে যে গাড়ি-ঘোড়ায় ছড়ে সে আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ শিল্পপতি মোঃ ফোরকান উল্যাহ চৌধুরী এবার এমপি আবু রেজা নদভীকে তলব অভিযোগ আচরণবিধি লঙ্ঘন ঝালকাঠির রাজাপুরে ২০ কেজি গাঁজা সহ আটক যুব প্রাইভেটকার জব্দ চট্টগ্রামে নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বহু হেভিওয়েট

পূর্ব শত্রুতার জেরে কলা গাছ কর্তন,মন্দির গেটের দরজা ভাংচুর  থানায় অভিযোগ 

যশোরের মণিরামপুরে পূর্ব শত্রুতার জের ধরে কলা গাছ কর্তন,মন্দির গেটের দরজা ভাংচুরের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে মণিরামপুর পৌরসভার ১নং ওয়ার্ডের হাকোবা এলাকায় সাধন কুন্ডুর বসত বাড়ীতে ঘটনা টি ঘটে। এ ঘটনায় মণিরামপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত সাধন কুন্ডু। অভিযোগ সূত্রে জানা যায়, মণিরামপুর থানাধীন ৯২ নং হাকোবা মৌজার ২১২৭ নং দাগের ০৭ শতক জমি নিয়ে।

প্রতিবেশী কর্তিক চন্দ্র কুন্ডুর ছেলে প্রকাশ কুন্ডু ও রবি কুন্ডুর ছেলে রমেশ কুন্ডুর সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। গত শুক্রবার দিবাগত রাতের আধারে বিমল কুন্ডুর ছেলে, সাধন কুন্ডুর মালিকাধীন বসত বাড়ীর জায়গায় রোপিত ৩৫ টি কলাগাছ কেটে ও  পাশে থাকা মন্দির গেটের দরজা ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

এই ঘটনায় সাধন কুন্ডু বাদী হয়ে শনিবার মণিরামপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।সাধন কুন্ডু বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। এই ঘটনার খবর পেয়ে শনিবার সকালে পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আজিম সরেজমিন পরিদর্শন করেন।মণিরামপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ মনিরুজ্জামান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে  প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com