শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

চট্টগ্রামের লোহাগাড়ায় শিক্ষক দিবস পালিত

শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রুপান্তর শুরু এই প্রতিপাদ্য সামনে নিয়ে চট্টগ্রামের লোহাগাড়ায় শিক্ষক দিবস ২০২২ পালিত হয়েছে।গতকাল (২৭ অক্টোবর) বৃহস্পতিবার  সকালে উপজেলা প্রশাসন কর্তৃক উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষ  সমিতির সৌজন্যে সকল শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে পৃথক পৃথকভাবে  র‌্যালী বের করে।

র‌্যালীটি সদরের আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ হতে  গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে র‌্যালীটি শেষ হয়। র‌্যালী শেষে মাধ্যমিক পর্যায়ে শিক্ষার মানোন্নয়নে শিক্ষকদের সাথে কলেজ হল রুমে এক  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) শরীফ উল্যাহ।সভায় তার বক্তব্যে বলেছেন, শিক্ষকরাই গড়ে তোলেন একটি দেশের ভবিষ্যৎ নেতৃত্ব। শিক্ষকরাই প্রজন্মের পর প্রজন্মকে উন্নত করে গড়ে তুলতে নিরলস পরিশ্রম ও  মহান ত্যাগ স্বীকার করেন।

একজন অভিভাবক তার সন্তানকে শিক্ষকদের হাতে তুলে দিয়ে নির্ভার থাকেন, নিশ্চিন্ত থাকেন। তিনি হয়তো টাকা খরচ করতে পারেন, কিন্তু তার সন্তানকে মানুষ করার ক্ষেত্রে সবচেয়ে বড় অবদান রাখেন আমাদের মহান শিক্ষকরা। আজ শিক্ষক দিবসে আমাদের সকল শিক্ষকের প্রতি শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

তিনি তাঁর বক্তব্যে সম্মানিত শিক্ষকগণকে নিজ নিজ দায়িত্ব পালনে সচেতন ও আন্তরিক হওয়ার অনুরোধ জানান। লোহাগাড়া উপজেলার সামগ্রিক শিক্ষার মানোন্নয়নে সবাইকে নিবেদিত হয়ে কাজ করারও অনুরোধ জানান তিনি।

আলহাজ্ব মোস্তফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম ফজলুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ শাহজাহান, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ ফয়েজ উল্যাহ চৌধুরী।অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও শিক্ষক সমিতির নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com