রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

কক্সবাজারের টেকনাফ নাফ নদীতে মিলল ৫০ হাজার পিস ইয়াবা

কক্সবাজারের টেকনাফ স্থলবন্দরের ৪নং জেটি সংলগ্ন নাফ নদীতে মিলল ৫০ হাজার পিস ইয়াবা। গতকাল  (১৯ জানুয়ারি) বুধবার সকালে ইয়াবাগুলো উদ্ধার করেন টেকনাফ স্থলবন্দরের কর্মরত প্রহরী জানে আলম।

বন্দর কতৃপক্ষের দাবি, বন্দর প্রহরী একটি বস্তা দেখতে পান। পরে শনাক্ত করেন সেগুলো ইয়াবা। পরে কর্তৃপক্ষ বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে বিষয়টি জানায়। এরপর টেকনাফ মডেল থানা পুলিশের একটি টিম বন্দরে গিয়ে ইয়াবাগুলো জব্দ করে।

টেকনাফ স্থলবন্দর ইউনাইটেড ল্যান্ডপোর্ট লিমিটেডের সহকারী জেনারেল ম্যানেজার মো. জসিম উদ্দিন জানান, জেটি সংলগ্ন নাফনদীতে একটি পরবত্যক্ত বস্তা দেখতে পেয়ে বন্দরে নিয়োজিত এক প্রহরী কাছে যান ।

তিনি দেখেন বস্তার ভেতরে মাদক আছে। এরপর কাস্টমস বিষয়টি বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে জানায়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বন্দর কর্তৃপক্ষ জানানোর পর এসআই তারেক ও বিজিবির সহযোগিতায় ৫০ হাজার পিস ইয়াবা বন্দর থেকে আনা হয়। এই উয়াবা জব্দ তালিকায় অজ্ঞাতনামা ও পলাতক আসামিদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com