শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

পুলিশের নাম ভাঙ্গিয়ে চৌমুহনীর আলীপুর থেকে এক এতিমের অটোরিকশা ডাকাতি

নোয়াখালীর চৌমুহনীর চৌরাস্তার দক্ষিণ-পূর্বে চৌমুহনী পৌর পার্কের পাশে আপন নিবাসের সামনে ডাকাতির ঘটনাটি ঘটে।৩০ জুন বিকেল ৫ টায় চৌমুহনী পৌর পার্ক সংলগ্ন আপন নিবাসের সামনে থেকে বেগমগঞ্জ মডেল থানার সেকেন্ড অফিসার পরিচয় দিয়ে কোরবান আলী নামের এক অসহায় রিক্সা চালকের মোবাইল এবং তার অটোরিকশা কৌশলে নিয়ে পালিয়ে যায়।

ঘটনার সুত্রে জানা যায়, চৌমুহনী হোসেন মার্কেট থেকে যাত্রী সেজে চোর চক্রের একজন কোরবান আলীর রিক্সায় উঠে। ঘটনাস্থল আপন নিবাসের সামনে আসার পর একটি সিএনজি করে চোর চক্রের আরো একজন লোক এসে যুক্ত হয়। পরবর্তীতে পুলিশ পরিচয় দিয়ে তার কাছ থেকে নানান তথ্য নিতে থাকে।

একটু পর থানায় যাওয়ার কথা বলে চক্রের একজন কিছুদূর চলে গেলে অন্যজন রিক্সা রেখে দিয়ে রিক্সার চালককে (যিনি চলে গেছেন) তার কাছে পাঠায়। এরপর রিক্সা চালক কোরবান আলী সেখানে কাউকে না পেয়ে আগের যায়গায় ফিরে দেখে এ লোকটিও নেই তার রিক্সাও নেই!

এ ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানায় একটি জিডি করা হয়েছে। এছাড়াও RAB ১১ নোয়াখালী কার্যালয়েও একটি লিখিত অভিযোগ দেওয়া হয়।রিক্সা চালক কোরবান আলীর বাড়ি নোয়াখালী সদর উপজেলার ২০নং আন্ডারচর ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ডের। সে পূর্ব মাইজচরা গ্রামের আবদুস শহীদের বাড়ির মৃত আবদুস শহীদের ছেলে।

গত কিছুদিন আগে ৮০ হাজার টাকা কিস্তি নিয়ে ১ এক লক্ষ ১০ হাজার টাকা দিয়ে অটোরিকশা টি কিনে। প্রতি সপ্তাহে ৩ হাজার টাকা করে কিস্তি পরিশোধ করতে হয়। তার উপর রিকশার আয়ে মা বাবা হীন এতিম কোরবান আলী তার বোন এবং বোনের মেয়েদের নিয়ে কোনরকমে সংসার চালাতো। রিকশাটি হারিয়ে এখন পাগলের মতো ছুটছেন এদিও ওদিক কোরবান আলী।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com