রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

আওয়ামী লীগ ২০৪০ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে : শেখ ফজলুল করিম সেলিম

আর আওয়ামী লীগ ২০৪০ সাল পর্যন্ত ক্ষমতায় থাকবে, নির্বাচনে না আসলে বিএনপির অবস্থা ন্যাপের (ন্যাশনাল আওয়ামী পার্টি) মতো হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

সোমবার (৩০ মে) দুপুরে নগরের দি কিং অব চিটাগাং-এ নগর যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ ফজলুল করিম সেলিম বলেন, নির্বাচনে না আসলে বিএনপির অবস্থা ন্যাপের মতো হবে। আজকে ন্যাপের যে অবস্থা তাদেরও সেই অবস্থা হবে। সংবিধান মেনে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন ছাড়া এদেশে কেউ আর কোনদিন ক্ষমতায় যেতে পারবে না। আর কোনদিন ৭৫’ হবে না।

তিনি আরও বলেন, জিয়াউর রহমান বেঁচে থাকলে তার ফাঁসি হতো। মৃত মানুষকে আসামি করা যায় না, এটা দেশের আইনে আছে। সে বেঁচে গেছে। ৭৫’ সালে মোস্তাক-জিয়া একটি নির্বাচিত সরকারকে ষড়যন্ত্র করে উৎখাত করে। জিয়াউর রহমান একজন কালপ্রিট। সে বঙ্গবন্ধুকে খুন করে তার হত্যার বিচার না হওয়ার জন্য ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে। ২২ হাজার ৫০০ যুদ্ধাপরাধী জেলে ছিলো তাদের ছেড়ে দিয়েছে। তারা ও তাদের দল বিএনপি এখন বলে গণতন্ত্র, আইনের শাসনের কথা। তাদের মুখে এসব মানায় না।

‘আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করে মুক্তিযুদ্ধের সকল অর্জনকে ধূলিসাৎ করে, সাঈদীদের মন্ত্রী বানায়, ক্যান্টনমেন্টের সরকার কখনো গণতান্ত্রিক হতে পারে না। শেখ হাসিনা ক্ষমতায় এসে ইনডেমনিটি অধ্যাদেশ বাতিল করে বঙ্গবন্ধু হত্যার বিচার করেছে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। যুদ্ধাপরাধীদের ফাঁসি দিতে গেলে আমেরিকা বাধ সাঁধে। বঙ্গবন্ধু কন্যা কারও কাছে মাথা নত করে নাই। যুদ্ধাপরাধীদের ফাঁসি দিয়েছে।’

খালেদা জিয়া বলেছে জোড়া তালি দিয়ে পদ্মা সেতু হবে। আর পদ্মা সেতুতে নাকি দুর্নীতি হয়েছে। অথচ তখনো টাকা আসেওনি। ড. ইউনূস হিলারীর কাছে গিয়ে বলেছে পদ্মা সেতুতে নাকি দুর্নীতি হয়েছে। বঙ্গবন্ধু কন্যা মচকাবে কিন্তু ভেঙে যাবে না। আজকে তারা বলে বাংলাদেশ নাকি শ্রীলঙ্কা হবে। বাংলাদেশ কখনোই শ্রীলঙ্কা হবে না।

তিনি বলেন, সবদেশেই জিনিসপত্রের দাম বেড়েছে। আমাদের দেশেও বেড়েছে। সেটি আমাদের কারণে বাড়েনি। আন্তর্জাতিক কারণে বেড়েছে। দাম বাড়লে মানুষের কষ্ট হয়। কিন্তু শেখ হাসিনা চেষ্টা করছে সবকিছু যেন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে। বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করে ক্ষমতায় যেতে চায়। তারা জনগণকে ভুল বুঝিয়ে বিভ্রান্ত করছে। আমেরিকা, পাকিস্তান, সব দেশ থেকে বাংলাদেশের অবস্থান বর্তমানে এখন ভালো। শেখ হাসিনা যদি ক্ষমতায় থাকে আমরা সিঙ্গাপুর হব, মালয়েশিয়া হব।

বিএনপি যতো টেনে ক্ষমতা থেকে নামাবে বলে এ সরকারের মেয়াদ ততো বাড়তে থাকে। ২০০৯ সাল থেকে বলতেছে। সরকারের মেয়াদ তিন দফায় বেড়েছে। আমরা ২০৪০ সাল পর্যন্ত ক্ষমতায় থাকব ইনশাআল্লাহ। সকল ষড়যন্ত্রকে মোকাবিলা করে শেখ হাসিনা ঘোষণা দিয়েছে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হবে। আজকে পদ্মা সেতু হয়ে গেছে। শেখ হাসিনা চট্টগ্রামে আন্তর্জাতিক বিমানবন্দর করছে, কক্সবাজার মহাসড়ক করছে। কর্ণফুলী টানেল করছে। আমেরিকায় জিনিসপত্রের দাম ৭০ ভাগ বেড়েছে। আমাদের দেশে এতোটা বাড়েনি।

মহানগর যুবলীগের আহব্বায়ক মহিউদ্দিন বাচ্চু এর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, উদ্বোধক ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল, শিক্ষা উপমন্ত্রী ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের সংসদ সদস্য মোঃ আব্দুল লতিফ, সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ বদিউল আলম, ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, সাইফুর রহমান সোহাগ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com