রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত

মঙ্গলবার (১৭ই মে) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ২১ নং জামালখান ওয়ার্ড ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। কাজীর দেউরীর কাজীবাড়ি জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল আয়োজিত হয়।

দোয়া মাহফিল শেষে জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জুবায়ের আলম আশিক বলেন, ” বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার ৬ বছর পর ৮১’ সালে স্বৈরশাসকের রক্তচক্ষু উপেক্ষা করে দেশে ফিরেন আমাদের প্রিয় নেত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা। ঐতিহাসিক এই দিনটিকে আমরা প্রতিবছর জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালন করি। আমরা তার সুস্বাস্থ্য কামনা করি৷”

জামালখান ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন আলম বলেন, “দেশের মানুষকে স্বৈরশাসকের বন্দীশালা থেকে মুক্তি দেওয়ার জন্য এবং দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার প্রতিজ্ঞাবদ্ধ হয়ে ৮১ সালের ১৭ই মে স্বদেশে প্রত্যাবর্তন করেন দেশরত্ন শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা আমাদের আশার বাতিঘর, তিমির অন্ধকারে আলোকবর্তিকা।”

এসময় আরো উপস্থিত ছিলেন জামালখান ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অভি রায়, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আলম আলিফ, সাংগঠনিক সম্পাদক হাবিব উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শিবলু দাশ,সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাদমান, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, অর্থ সম্পাদক মোহিত আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু মোহাম্মদ জুবায়ের। এছাড়াও উপস্থিত ছিলেন কোতোয়ালী থানা ছাত্রলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক মাহমুদুল ইসলাম খান মিনহাজ এবং কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম ইমন, ওসমান খান, সাদমান ওসমান সাদাবসহ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com