রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

বেপরোয়া বাস ভেঙ্গে দিলো কনস্টেবলের স্বপ্ন

শনিবার ঘুমাতে ঘুমাতে রাত ২ টা পেরিয়ে যায়। রাত ৪ টার দিকে আচমকা ঘুম ভাংগে এস আই ইফতেখারের ফোনকলে। ওপাশ থেকে ফোনে হাউমাউ করে কান্না করছে ইফতেখার ।কান্নার মাঝখানে শুধু এটুকু বুঝতে পারছিলাম আমাদের রাত্রিকালীন টহল টীমের বড় বিপদ হয়েছে। ঘুম থেকে দ্রæত উঠে কোনরকমে ইউনিফর্ম গায়ে চাপিয়ে ছুটে যাই এস আই বাশারকে নিয়ে শেরপুর গোল চত্বরে। ওখানে পৌছে এক দুঃস্বপ্নের ভয়াবহ চিত্র দেখতে পাই। দুমরে মুচরে যাওয়া ময়মনসিংহ – সিলেটগামী বাসের পড়ে থাকার দৃশ্য। এ দৃশ্য দেখে মনের ভিতর মোচড় দিয়ে উঠে। ওখানে যাবার একটু আগেই আহত সকলকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এরপর দ্রুত চলে যাই সিলেট হাসপাতালে। যাবার সময়টুকুতে বারবার মনে মনে কামনা করছিলাম আল্লাহ যেন খুব খারাপ কোন কিছু না দেখতে হয়! কিন্তু বিধি বাম! ততোক্ষনে না ফেরার দেশে চলে গেছে আমাদের জেলা পুলিশ মৌলভীবাজার পরিবারের (কনস্টেবল) স্নেহের ছোট ভাই কন্সটেবল রাগিব আলী! মাত্র তিন বছর হলো তার চাকরী জীবন। কতো স্বপ্ন নিয়েই না ভাইটি আমার পুলিশে জয়েন করেছিলো ! ঘাতক বাস ড্রাইভার সম্পূর্ণ উলটো পথে গিয়ে বেপরোয়া চালিয়ে সরাসরি গোল চত্বরের রেলিং ভেংগে টহল ডিউটিরত পুলিশ ভাইদের উপর তুলে দেয়! গুরুতর আহত হন কন্সটেবল রাগিব, কন্সটেবল কামরান, কন্সটেবল আনিস। এছাড়া বাসের শিশু, নারী ,পুরুষসহ আরও অনেকে গুরুতর আহত হয়ে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।রাগিবকে হারিয়ে আজ সারাদিন হাসপাতালকে পৃথিবীর নিষ্ঠুরতম স্থান মনে হয়েছে। গুরুতর আহত কন্সটেবল কামরান ,আনিস এখন লড়াই করছে হাসপাতালের বেডে। তোমাদের জন্য গর্বিত আমরা।দায়িত্ব পালন করতে করতে শহীদ হলে প্রিয় রাগিব।আল্লাহ যেন আমার ভাইটিকে জান্নাতুল ফিরদউসের বাগিচায় স্থান করে দেন।আহতদেরকে আল্লাহ দ্রæত সুস্থতা দান করুন এই দোয়া করছি। নিহত/আহতদের মা বাবা, স্বজনদের এই শোক সইবার শক্তি দান করুন হে রব্বুল আলামিন।

লেখক অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মৌলভীবাজার মোঃ জিয়াউর রহমান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com