বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি চট্টগ্রাম প্রেসক্লাবের অন্তবর্তীকালীন কমিটির উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

মৌলভীবাজারে দেশীয় মদ ও ইয়াবাসহ গ্রেফতার ৫

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজার সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ৩০০ লিটার দেশীয় মদ ও ইয়াবাসহ ৫ মাদক কারবারি  গ্রেফতার (১৬ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার রাতে মৌলভীবাজার সদর মডেল থানার এসআই ইমতিয়াজ সরকার এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সদর উপজেলার গিয়াসনগর এলাকা থেকে ৩০০লিটার দেশীয় মদসহ ৩জন মাদক কারবারিকে গ্রেফতার করেন। গ্রেফতার কৃতরা হলেন, লিয়াকত মিয়া, সাজ্জাদ মিয়া, ইকবাল হোসেন।

এসআই ইমতিয়াজ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি সিএনজি অটোরিকশার ভেতরে থাকা তিনটি ড্রামে ভর্তি ৩০০লিটার চোলাইমদসহ ৩জনকে  গ্রেফতার করা হয়েছে। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকসাটি জব্দ করা হয়।

সদর থানার অপর এক অভিযানে এম সাইফুর রহমান স্টেডিয়াম এর সামন থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। আটকৃতরা হলেন, সাইফুল ইসলাম অরফে আলাউদ্দিন আহমেদ ও সবুজ মিয়া।

আটকৃতদের হেফজত থেকে ১০পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর শুক্রবার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com