রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

শ্রীমঙ্গল কচি-কাঁচার মেলার সভা অনুষ্ঠিত

মৌলভীবাজাারের শ্রীমঙ্গল কচি-কাঁচার মেলার সাংস্কৃতিক নিকেতনের সভা অনুষ্টিত হয়েছে।আজ (২৭ মে) শুক্রবার  সকালে কচি-কাঁচার মেলা ভবনে সভায় সভাপতিত্ব করেন সংগঠনের অন্যতম উপদেষ্টা লেখক ও শিক্ষাবিদ দ্বীপেন্দ্র ভট্টাচার্য।

উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি আলপনা সেন, মেলার উপদেষ্টা অপর্না ভট্টাচার্য্য, আয়েশা মাহমুদ, প্রভাসিনী সিনহা, জয়শ্রী চৌধুরী শিখা, জাহান ই নূর সুলতানা, রোকসানা বেগম লনি, নাজনীন বেগম কামালী, কোষাধ্যক্ষ অজিত বৈদ্য, সাধারণ সম্পাদক মোঃ কাওছার ইকবাল, সদস্য মোঃ মিছবাহ উদ্দিন মাহবুব, সুচিত্রা দেব, আমিনুর রশীদ চৌধুরী রুমান, সুবর্না দেব, তন্নি পাল, সোনালী পাল ও তাহসিন তাবাসসুম প্রমূখ। এক পর্যায়ে অন্যতম সংগঠক ও উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা প্রয়াত শ্রীমতি কুসমী রানী গোসাই এর অকাল মৃত্যুতে তাঁর আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়।

পরবর্তীতে সর্বসম্মত সিদ্ধান্তের একটি স্মরণ সভা আয়োজনের প্রস্তাব গৃহীত হয়। আগামী ৩ জুন ২০২২খ্রি. শুক্রবার সকাল ১০টায় নৃত্য ও আবৃত্তি এবং বিকাল ৩টায় যথারীতি সংগীত ও অভিনয়ের ক্লাস শুরু হবে। ভর্তীচ্ছুক শিশুরা একই সময়ে ভর্তি ফরম পূরণ করে স্ব স্ব বিষয়ে ভর্তি হয়ে প্রশিক্ষন নিতে পারবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com