রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

শ্রীমঙ্গলে ইউএনও’র সাথে আনন্দ পাঠশালা পরিবারের সৌজন্য সাক্ষাৎ

শ্রীমঙ্গলে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও)’র সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয় ইউনাইটেড শ্রীমঙ্গল আনন্দ পাঠশালা পরিবার।

সোমবার (২৩ মে) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে নবাগত উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান আনন্দ পাঠশালা পরিবারের সদস্যরা। সেচ্ছাসেবী আনন্দ পাঠশালা শ্রীমঙ্গলের পথশিশুদের জীবন মান উন্নয়নে কাজ করছে।

এ সংগঠন একঝাঁক উদ্যোগী শিক্ষার্থী ব্রত নিয়ে অসাধ্য এই কাজটি চালিয়ে যাচ্ছে। এই উদ্যোগে প্রশাসনিক সহযোগিতার আবেদন জানানো হয় উপজেলা নির্বাহী অফিসার আলী রাজীব মাহমুদ মিঠুন এর কাছে। তিনি তাদেরকে আশ্বাস দিয়ে বলেন, এমন একটি মহৎ কাজের সাথে তিনি নিজে জড়িত থেকে সর্বাত্বক সহযোগিতা করে যাবেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com