রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ চট্টগ্রামের সীতাকুন্ড থানার হত্যা মামলার দীর্ঘদিন ধরে পলাতক ওয়ারেন্টভুক্ত আসামি আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম মেধাবীদের হাতে থাকলে দেশ পথ হারাবে না আগামীর বাংলাদেশ রাজশাহীতে চাঁদাবাজদের বিরুদ্ধে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

শ্রীমঙ্গলে ৬০৫০লিটার তেল জব্দ করে পূর্বের দামে বিক্রি

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শমশেরগঞ্জবাজার ও ধোবারহাটবাজারে অভিযান চালিয়ে ৬০৫০লিটার ভোজ্যতেল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যলয়।

সোমবার (১৬ মে) দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যলয়ের সহকারী পরিচালক মো. আল-আমিন অভিযান পরিচালনা করে তিনটি প্রতিষ্টান থেকে এসব সয়াবিন তেল জব্দ করেন। এসময় ৩টি প্রতিষ্টান সাময়িক সিলগালা করেন। জব্দ করা সয়াবিন তেল পূর্বের মুল্যে স্থানীয়দের কাছে বিক্রি করে দেন ভোক্তা কর্মকর্তা।

সহকারী পরিচালক মো. আল-আমিন জানান, তেল মজুদ রেখে বাজারে কৃত্তিম সংকঠ করার দায়ে আগনসি ভেরাইটিজ স্টোরকে ৩০হাজার, পিন্টু ভেরাইটিজ স্টোরকে ৩০হাজার টাকা, মেসার্স মামুন স্টেশনারীকে ৩০হাজার, আটঘর এন্টারপ্রাইজকে ৩০হাজার টাকা জরিমানা করা হয়। ৩টি প্রতিষ্টান সাময়িক সিলগালা করা হয়। অভিযানে ৪টি প্রতিষ্টানকে ৩০ হাজার টাকা করে মোট এক লক্ষ বিশ হাজার টাকা জরিমানা করা ও তাৎক্ষনিক জরিমানার অর্থ আদায় করা হয়। এসময় ভোক্তার অভিযানে র‌্যাব-৯ এর একটি টিম সহায়তা করে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com