সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
৫নং চরজুবিলী ইউনিয়ন যুবদলের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁর নিয়ামতপুর বালাহৈর গ্রামের বিকলঙ্গ সুলতানা ইয়াসমিন ভিক্ষা করে সংসার চালায় রূপগঞ্জের কাঞ্চন সেতুর টোল আদায় বন্ধের দাবীতে ছাত্র-জনতার বিক্ষোভ  সড়ক অবরোধ চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত  সিএমপি কমিশনারের প্রথম ‘ওপেন হাউজ ডে’-তে সেবা নিলেন ৮৪ জন সেবাপ্রত্যাশী আজ দেশে ফিরছেন লিবিয়ায় ‘বিপদগ্রস্ত’ ১৫৪ জন অভিবাসী পানছড়ির দূর্গম কচুছড়িতে ৩ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা নওগাঁর মান্দায় পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

একুশে টেলিভিশনের ২৩তম বর্ষে প্রদার্পণ উপলক্ষে সপ্তাহব্যাপী বিভিন্ন অনুষ্ঠান মালার সমাপনী অনুষ্টিত

মৌলভীবাজারে সপ্তাহব্যাপী বিভিন্ন অনুষ্টানের মধ্যে দিয়ে একুশে টেলিভিশন (ইটিভি) ২৩তম বর্ষে প্রদার্পন উদযাপন করা হয়েছে। এসব অনুষ্টানের মধ্যে চ াশ্রমিকদের ঐতিহ্যবাহী ঝুমুর নৃত্য, কাঠিনৃত্য, ম্যাজিক প্রর্দশন, ধাঁধার আসর, ঘুড়ি উৎসব, কবি আড্ডা, কবিতাপাঠের আসর, সংগীতানুষ্ঠান, ঈদ উপহার হিসেবে লুঙ্গি ও গেঞ্জি বিতরণ, শোভাযাত্রা, বৃক্ষচারা রোপন ও বিতরণ এবং বিভিন্ন অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্টিত হয়।

উৎসবের ৭ম দিন বৃহস্পতিবার সকালে আয়োজন করা হয় মৌলভীবাজারের চা শ্রমিকদের এতিহ্যবাহী ঝুমুর নৃত্য, কাঠিনৃত্য। এটি পরিবেশন করে শ্রীমঙ্গল সাঁতগাও চা বাগানের শিল্পীরা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাঁতগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবাশীষ দেব রাখু।

একুশের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তীও সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চা জনগোষ্ঠী আদিবাসী ফন্টের সভাপতি পরিমল সিং বারাইক, সাঁতগাও চা বাগানের সহকারী ব্যবস্থাপক আব্দুল মতিন, সাঁতগাও ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য সান্তনা বারাইক ও অধ্যাপক রজত শুভ্রচ ক্রবর্তী। পরে বেলা আড়াইটায় শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় ৭দিনের অনুষ্ঠান মালার সমাপনি ও পুরুস্কার বিতরনী। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক নিহারেন্দু হোম সজল।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com