রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
বিপিএম ও পিপিএম পদক পাচ্ছেন মৌলভীবাজার জেলার তিন পুলিশ অফিসার কমলগঞ্জে দিনব্যাপি পিঠা উৎসব অনুষ্ঠিত মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান লোহাগাড়ায় আইডিয়াল স্কুলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা, বার্ষিক পুরুষ্কার বিতরণী ও সেরা মা অ্যাওয়ার্ড প্রদান সংগঠন বিরোধী কার্ষকলাপের অভিযোগে যশোর জেলা  যুবলীগ নেতা মিলনকে অব্যাহতি ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

মধুপুরে অনুমোদনহীন কারখানায় ভ্রাম্যমান আদালত, ৬০ হাজার টাকা জরিমানা

টাঙ্গাইলের মধুপুরে অনুমোদনহীন ভাবে অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর ও সেমাই উৎপাদনের অভিযোগে দুই ব্যবসায়িকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার( ২১এপ্রিল) দুপুরে দুইটি পৃথক ভ্রাম্যমান আদালত এই জরিমানা আদায় করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার নাজির নাজমুল হাসান জানান, মধুপুরের অরণখোলা ইউনিয়নের কাকরাইদ বাসস্ট্যান্ডের কাছে আকালিয়াবাড়ী গ্রামে অবৈধভাবে সেমাই ও চানাচুর কারখানা গড়ে উঠার সংবাদ পায় স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা ইয়াসমীন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। তিনি শাহাদত হোসেনের কারখানায় অভিযান চালান। বিএসটিআই অনুমোদন ছাড়াই অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই ও চানাচুর উৎপাদনের সত্যতা পান। পরে শাহাদত হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করেন এবং ওই কারখানায় উৎপাদিত সেমাই ও চানাচুর ধ্বংস করা হয়।

অপরদিকে সহকারি কমিশনারের কার্যালয়ের সিএ মো. আশরাফ হোসেন জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. জাকির হোসেনের ভ্রাম্যমান আদালত হাফিজা খাতুনের পাওয়ার চিপস কোম্পানিতে অভিযান পরিচালনা করেন। এই আদালত অনুমোদন ছাড়াই সেমাই ও চানাচুর উৎপাদনের অভিযোগে তাকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com