সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে যুবদল নেতা বহিষ্কার চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানা এলাকায় স্পোর্টস জোনের টার্ফ উদ্বোধনকালে সংঘটিত সংঘর্ষ চট্টগ্রামের ফৌজদারহাট এলাকা হতে ২৪ কেজি গাঁজা উদ্ধার চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার গার্মেন্টস কর্মী ধর্ষণ ৫নং চরজুবিলী ইউনিয়ন যুবদলের আলোচনা সভা অনুষ্ঠিত নওগাঁর নিয়ামতপুর বালাহৈর গ্রামের বিকলঙ্গ সুলতানা ইয়াসমিন ভিক্ষা করে সংসার চালায় রূপগঞ্জের কাঞ্চন সেতুর টোল আদায় বন্ধের দাবীতে ছাত্র-জনতার বিক্ষোভ  সড়ক অবরোধ চট্টগ্রামের ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ পুলিশের অভিযানে গাজীপুর থেকে চুরি হওয়া ১০,০৯০ পিস টি-শার্ট চট্টগ্রামে উদ্ধার কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড এর উদ্যোগে পাঞ ঞা জ্যোতি ভিক্ষু সংবর্ধিত 

শ্রীমঙ্গলে সড়ক দূর্ঘটনায় সওজের প্রকৌশলী নিহত

মৌলভীবাজার শ্রীমঙ্গলে প্রাইভেটকার ও ট্রাক এর মধ্যে মুখোমুখি সংঘর্ষে সড়ক ও জনপথ এর এক প্রকৌশলী মারা গেছেন ও আরেক প্রকৌশলী গুরুতর আহত হয়েছেন।

গতকাল (২৬ মার্চ) শনিবার রাত সাড়ে নয়টায় উপজেলার ইছবপুর এলাকায় এ দূর্ঘটনা হয়। এতে মৌলভীবাজার সড়ক বিভাগের উপ-সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম (৪০) নিহত হন ও আরেক উপ-সহকারী প্রকৌশলী মাসুদ রানা গুরুতর আহত অবস্থায় সিলেটে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে। জহিরুল ইসলাম এর মৃত্যুর খবর নিশ্চিত করেন মৌলভীবাজার।২৫০ শয্যা সদর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার মৃনাল কান্তি সিনহা।

জানা যায়,রাত সাড়ে ৯ টায় ইছবপুর এলাকার সদর ইউনিয়ন পরিষদ এর কার্যালয় এর সম্মুখে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারের দিকে যাওয়ার পথে সাদা রং এর কার ও বিপরীত দিক থেকে আসা ডায়না ট্রাক এর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় কার এর মধ্যে থাকা প্রকৌশলী জহিরুল ইসলাম ও মাসুদ রানা গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় তাদের কে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জহিরুল ইসলাম কে মৃত ঘোষণা করেন।

পরে মাসুদ রানা (৩৮) কে সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়। জহিরুল ইসলাম এর বাড়ী সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় বলে জানা গেছে।জানা যায় সড়ক বিভাগের এ দুই কর্মকর্তা শ্রীমঙ্গল ভানুগাছ সড়কের বধ্যভূমি-৭১ অংশের সংষ্কার কাজ পরিদর্শন শেষে মৌলভীবাজার ফিরছিলেন। এমন অবস্থায় ওই স্হানে পৌঁছলে এ দূর্ঘটনা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com