রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।

বর্তমান জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া

বিশাল গোখরা সাপ গলায় পেঁচানো। ফনা তুলে তাকিয়ে আছে সামনের দিকে। কিন্তু গলায় সাপ পেঁচানোয় মোটেও বিচলিত নন এই অভিনেত্রী। বরং হাসছেন। চোখে মুখে আনন্দের ছাপ। যেনো সাপটি বসে এনেছেন তিনি!

বিষয়টি জানতে যোগাযোগ করা হলে অর্চিতা স্পর্শিয়া বলেন, দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য ‘আইজ্যাক লিটন’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য সাপ নিয়ে শুটিং করতে হয়েছে।

এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন আশরাফুজ্জামান। আমার সঙ্গে অভিনয় করছেন মোশাররফ করিম ভাই। এটি আসল সাপ ছিল। শুটিংয়ে একদিনের জন্য নিয়ে আনা হয়েছিল। সাপ নিয়ে শুটিং করতে একদমই ভয় লাগেনি।

তিনি আরও বলেন, এবারই প্রথম নয়, এর আগেও আমি সাপ নিয়ে শুটিং করেছি। এর চেয়েও বড় বড় সাপ গলায় নিয়েছি। আমার কাছে বেশ মজা লাগে। ‘আইজ্যাক লিটন’ ওয়েব সিরিজ কমেডি থ্রিলার ধাঁচের গল্প। তাছাড়া কয়েক দিনের মধ্যে আমার অভিনীত ‘নিখোঁজ’ নামে আরেকটি ওয়েব সিরিজ মুক্তি পাবে। দেশি একটা ওটিটি প্ল্যাটফর্মে।

স্পর্শিয়া অভিনীত ‘ফিরে দেখা’ নামে একটি নতুন ছবি মুক্তির অপেক্ষায়। বর্তমানে অভিনয়ের পাশাপশি ‘টাচড বাই স্পর্শিয়া’ নামে নিজের ফ্যাশন হাউজে সময় দিচ্ছেন তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com