বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

নওগাঁর মান্দায় লাইসেন্সবিহীন গুদাম থেকে কোটি টাকার খাদ্য সামগ্রী জব্দ অতঃপর মাসুদ রানা নামে এক জন আটক

উজ্জ্বল কুমার সরকার নওগাঁঃ

নওগাঁর মান্দায় মাসুদ রানা (৩৮) নামে একজন ব্যবসায়ী লাইসেন্স না করেই খাদ্য সামগ্রী মজুদ করে রাখায় তার গুদাম থেকে কোটি টাকার খাদ্য সামগ্রী জব্দ এবং ওই ব্যবসায়ীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। তিনি উপজেলার পরাণপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের মুনছুর আলীর ছেলে।

আটকের পর তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এসময় গুদামটি সিলগালা করা হয়। বুধবার (২৪ জানুয়ারি) বিকেল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত উপজেলার পরাণপুর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করা হয়।

জব্দ করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, সয়াবিন তেল ২০ হাজার ৭২ লিটার, গম ১২৮ টন, আটা ময়দা ৮ হাজার কেজি, অ্যাংকর ডাল ২৭ হাজার ১৭৫ কেজি, চিনি ৪ হাজার ৫০ কেজি, ছোলা বুট ৪ হাজার ৭০০ কেজি ও লবণ ১২ কেজি।ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লায়লা আঞ্জুমান বানু বলেন, ‘মালামালগুলো মাসুদ এন্টারপ্রাইজের নামে কেনা। তবে এই নামে বা অন্য কোনো নামে তার কোনো ব্যবসায়িক লাইসেন্স নেই। মজুদ করে বেশি দামে বিক্রি করাই তার মূল ব্যবসা।’

অতিরিক্ত মালামাল থাকায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা না করে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আলীসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। এব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বাদী হয়ে মামলা করবেন বলে জানানো হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com