বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
প্রকাশক ও সম্পাদক : মোঃ বিল্লাল হোসেন।  আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট রাসেল । যোগাযোগ : ০৩১-৭২৮০৮৫, ০১৮১১৫৮৮০৮০ মেইল: bdprotidinkhabor@gmail.com জহুর উল্লাহ বিল্ডিং (৩য় তলা), পানওয়ালা পাড়া, চৌমুহনী, উত্তর আগ্রাবাদ ১২৭৭, চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
ভাষা শহিদদের প্রতি মৌলভীবাজার পুনাকের শ্রদ্ধাঞ্জলি মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের শ্রদ্ধা জানাতে গিয়ে পুলিশ আওয়ামী লীগ হট্রগোল শ্রীমঙ্গলে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ গভীর শ্রদ্ধার সাথে ভাষা শহীদদের স্মরণ শ্রীমঙ্গল প্রেসক্লাবের বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী’র উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত ঢাকা-কক্সবাজার পথে পাঁচ দিনে ৫ ‘বিশেষ ট্রেন’ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে খেলবেন জামাল? নওগাঁ আজ যথাযোগ্য মর্যাদায় মধ্যেদিয়ে পালিত হল আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বীর শহীদদের প্রতি কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন লোহাগাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে ব্রিকফিল্ড মালিক সমিতির পুষ্প অর্পণ

নগরীর চাঁন্দগাও এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম

বিশেষ সাংবাদিতা

ফটিকছড়ি থানার আলোচিত ও চাঞ্চল্যকর ব্যবসায়ী মহি উদ্দিন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোঃ মঞ্জু মিয়া’কে দীর্ঘ ০৫ বছর পর নগরীর চাঁন্দগাও এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে জোড়ালো ভূমিকা পালন করে আসছে। র‌্যাব সৃষ্টিকাল থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে।

র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুর্ধর্ষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনী, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

নিহত ভিকটিম মহিউদ্দিন চট্টগ্রাম জেলার ফটিকছড়ি এলাকার বাসিন্দা এবং পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। গত ২১ আগস্ট ২০১৮ ইং তারিখ নিহত ভিকটিম মহি উদ্দিন ব্যববসায়ীক কাজ শেষে বাসায় না ফেরায় রাত আনুমানিক ১০০০ ঘটিকায় তার ব্যবহৃত মোবাইলে কল করলে বন্ধ পাওয়া যায় এবং সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে কোন সন্ধান পাওয়া যায়নি।

উক্ত ঘটনায় ভিকটিমের পরিবার চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার একটি নিখোঁজ ডায়েরি করেন। পরবর্তীতে গত ০১ সেপ্টেম্বর ২০১৮ ইং তারিখ ফটিকছড়ি থানাধীন নিশ্চিন্তপুর দীর্ঘিপাড় এলাকার গহীন জঙ্গলে নিহত ভিকটিমের গলিত লাশ পাওয়া যায়।

উক্ত ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদি হয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় ০২ জন নামীয় এবং ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-০১, তারিখ ০১ সেপ্টেম্বর ২০১৮, ধারাঃ ৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানা ভূক্ত পলাতক আসামি মোঃ মঞ্জু মিয়া চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাও এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ১১ জানুয়ারি ২০২৪ইং তারিখ আনুমানিক ১৫০০ ঘটিকায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ মঞ্জু মিয়া (২৫), পিতা-মোঃ শফি, সাং-রোসাংগিরী, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে নিহত ভিকটিম মহিউদ্দিনের ব্যবসায়িক পণ্য সরবরাহের কাজ করত। গত ২১ আগস্ট ২০১৮ ইং তারিখ রাতে আসামি মঞ্জু  এবং তার অন্যান্য সহযোগীরা টাকার লোভে ভিকটিম মহিউদ্দিকে হত্যা করে নিশ্চিন্তপুর দীর্ঘিপাড় গহীন জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com