শনিবার, ২৭ Jul ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
চেয়ারম্যান: মোহাম্মদ বিল্লাল হোসেন, বার্তা প্রধান : মোহাম্মদ আসিফ খোন্দকার, আইনবিষয়ক সম্পাদক: অ্যাডভোকেট ইলিয়াস , যোগাযোগ : ০১৬১৬৫৮৮০৮০,০১৮১১৫৮৮০৮০, ঢাকা অফিস: ৪৩, শহীদ নজরুল ইসলাম রোড, চৌধুরী মল (৫ম তলা), টিকাটুলি ১২০৩ ঢাকা, ঢাকা বিভাগ, বাংলাদেশ মেইল: bdprotidinkhabor@gmail.com চট্টগ্রাম অফিস: পিআইবি৭১ টাওয়ার , বড়পুল , চট্টগ্রাম।
সংবাদ শিরোনাম:
কোটা আন্দোলনে সাধারণ স্কুল কলেজ ছাত্র ও ছাত্রীরা ১০ ঘন্টা বন্ধ করে দেয় নওগাঁ-সান্তাহারের রেলযোগাযোগ যশোরের ঝিকরগাছায় প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা ,কন্যা গুরুতর আহত বঙ্গবন্ধু কন্যা গোলামী চুক্তি করেননি উন্নয়নের চুক্তি করেছেখাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদা নওগাঁর মান্দা গোটগাড়ী অধ্যক্ষের কক্ষের তালা ভেঙে প্রবেশ করলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সাংবাদিকদের বিতর্কিত করায় এনবিআর কর্মকর্তা মতিউরের প্রথম স্ত্রী লাকীর বিরুদ্ধে বিএমইউজে চট্রগ্রাম জেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত মহাকবি মাইকেল মধুসূদন দত্তের প্রয়াণ দিবস আজ জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ পাঁচজন জুয়াড়ি গ্রেফতার বিপৎসীমার ওপরে তিস্তা-ধরলার পানি, পানিবন্দি ১৫ হাজার মানুষ হাড্ডাহাড্ডি দুই চৌধুরীর ‘লড়াই লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে জিতে গেলেন খোরশেদুল আলম চৌধুরী কোন লক্ষণে বুঝবেন বিবাহবিচ্ছেদ ঘটতে পারে?

আজ সকালে যশোর-বেনাপোল হাইওয়ে সড়ক দুর্ঘটনা

আজ (১০ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার সকালে যশোর-বেনাপোল হাইওয়ে সড়কের মহিলা কলেজ মোড় পার হয়ে,,এদিকে বেনেয়ালি – সংলগ্ন বেনেয়ালি বাজারের আগে বালিখানা নামক.. স্থানে দুটি ট্রাক মুখোমুখি সংঘর্ষে দূর্ঘটনা ঘটে  দুর্ঘটনায় ট্রাক দুটির ব‍্যাপক ক্ষতি হয়েছে এবং ট্রাকে অবস্থানরত হেল্পার ও ড্রাইভারের স্থানীয় ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য. নেয়া হয় ২'(দুই)’জনের ভিতর – ট্রাকের হেলপারের অবস্থা আশঙ্কাজনক । এদিকে দূর্ঘটনার জন্য বেনাপোল থেকে যশোর ও যশোর থেকে বেনাপোল উভয় দিকেই দীর্ঘ – যানজটের সৃষ্টি হয়েছে এতে ভোগান্তিতে পড়েছে পথচারী যাত্রী ও স্থানীয় জনতা । হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাক দুইটি সরিয়ে রাস্তা পরিষ্কার ও যানজট নিরসনে কাজ করছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

সর্বস্বত্ব সংরক্ষিত © ওয়েবসাইট এর কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Design & Development BY ThemeNeed.Com